নাক ডাকার অভিযোগ জানাতে গিয়ে প্রতিবেশীর হাতে খুন!

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-20 21:24:17

প্রতিবেশী এত জোরে নাক ডাকেন যে, শান্তিতে রাতে ঘুমোনো যায় না। দিনের পর দিন একই ঘটনা ঘটতে থাকায় নিরুপায় হয়ে সমস্যার কথা প্রতিবেশীকে জানান এক প্রৌঢ়।

কিন্তু, প্রতিবেশীর সঙ্গে এ বিষয়ে কথা বলতে গিয়ে শুরু হয় কথা কাটাকাটি। রাগের বশে ওই প্রৌঢ়কে ছুরি দিয়ে খুন করেন ওই প্রতিবেশী। খুনের অভিযোগে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গ্রেফতার করা হয় তাকে।

যুক্তরাষ্ট্রের পেনসিলভ্যানিয়ায় ঘটনাটি ঘটে গত সোমবার স্থানীয় সময় অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায়।

এনডিটিভি জানিয়েছে, ছুকিাঘাতে নিহত ৬২ বছর বয়সি ব্যক্তির নাম রবার্ট ওয়ালেস। ৫৫ বছর বয়সি অভিযুক্তের নাম ক্রিস্টোফার কেসি।

পুলিশ জানিয়েছে, ক্রিস্টোফারের সঙ্গে কথা বলতে তার বাড়িতে গিয়েছিলেন রবার্ট। ক্রিস্টোফারের নাক ডাকার শব্দে যে তার ঘুম হচ্ছে না সে কথাই জানাতে গিয়েছিলেন রবার্ট।

কিন্তু মুহূর্তের মধ্যেই বিষয়টি নিয়ে দুজনের কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, ক্রিস্টোফার রাগের বশে ছুরি দিয়ে বার বার কুপিয়ে খুন করেন রবার্টকে। সঙ্গে সঙ্গে অন্য এক প্রতিবেশী পুলিশকে খবর দেন।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। রক্তাক্ত অবস্থায় রবার্টকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ছুরি এবং একটি ফোন উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার খুনের অভিযোগে ক্রিস্টোফারকে গ্রেফতারও করে তারা।

এ সম্পর্কিত আরও খবর