যুক্তরাষ্ট্রে বাড়ি থেকে দম্পতিসহ দুই সন্তানের লাশ উদ্ধার

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-10-07 08:16:56

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যে একটি বাড়ি থেকে ভারতীয় বংশোদ্ভূত এক শিখ দম্পতি ও তাদের দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টিকে হত্যাকাণ্ড হিসেবে ধারণা করে তদন্ত শুরু করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার (৪ অক্টোবর) স্থানীয় সময় বিকেল ৪টা ৩০ মিনিটে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- তেজ প্রতাপ সিং (৪৩) ও তার স্ত্রী সোনাল পারিহার (৪২), তাদের ১০ বছর বয়সী ছেলে এবং ৬ বছরের মেয়ে।

মিডলসেক্স কাউন্টি প্রসিকিউটর ইয়োলান্ডা সিকোন এবং প্লেইনসবোরো পুলিশ বিভাগের প্রধান ইমন ব্ল্যানচার্ড বৃহস্পতিবার (৫ অক্টোবর) জানিয়েছেন, এটিকে হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে, সে অনুযায়ীই তদন্ত চলছে।

পুলিশ ও কাউন্টি প্রসিকিউটরের অফিস থেকে যৌথ বিবৃতিতে জানানো হয়েছে, ৪ অক্টোবর সন্ধ্যায় কর্তৃপক্ষ ৯১১ থেকে কলে প্লেইনসবোরোর একটি বাসভবনে তল্লাশির অনুরোধ পায়। প্লেইনসবোরো পুলিশ সেই বাড়িতে চারজনকে মৃত অবস্থায় পায়।

মেয়র পিটার ক্যান্টু এবং জননিরাপত্তা বিভাগের প্রধান ইমন ব্লানচার্ডের একটি যৌথ বিবৃতিতে বলেছেন, প্লেইনসবোরো সম্প্রদায় একটি হৃদয়বিদারক জীবনের ক্ষতির সম্মুখীন হয়েছে।

মেয়র পিটার ক্যান্টু বলেন, এই মর্মান্তিক ঘটনায় আমরা সবাই শোকাহত। আমাদের সম্প্রদায়ে যা ঘটেছে তা বোঝার বাইরে।

ওই পরিবারের আত্মীয়রা সিবিএস নিউজকে বলেছেন, তারা এই পরিবারের এমন মৃত্যুতে হতবাক। তাদের সুখী দম্পতি বলেই মনে হয়েছে। তেজ প্রতাপ সিং কমিউনিটির বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন। তার লিঙ্কডইন প্রোফাইল বলছে, তিনি নেস ডিজিটাল ইঞ্জিনিয়ারিং নামে একটি কোম্পানির প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করছিলেন। তার স্ত্রীও ভালো চাকরি করতেন।

এ সম্পর্কিত আরও খবর