অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে মাদ্রিদে সংবর্ধনা

, প্রবাসী

কবির আল মাহমুদ, স্পেন | 2023-08-29 09:11:37

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক যুগান্তরের ইতালি প্রতিনিধি সাংবাদিক জমির হোসাইনকে স্পেনের মাদ্রিদে সংবর্ধনা প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ও স্পেন বাংলা প্রেসক্লাব।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে অবকাশকালীন সফর শেষে ইতালি যাওয়ার পথে স্পেনের মাদ্রিদে আলমসুয়ারেজ আন্তর্জাতিক বিমানবন্দরে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ, তরুণ সংগঠক নাজিম উদ্দিন, টিপু আহমদ প্রমুখ।

এ সময় সাংবাদিক জমির হোসাইন সংক্ষিপ্ত সময়ে তাকে সংবর্ধনা প্রদান করায় স্পেন বাংলা প্রেসক্লাব ও অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসী সাংবাদিকদের রুটি-রুজির পাশাপাশি মর্যাদা নিশ্চিত করতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রবাসী সাংবাদিকদের পেশাগত উন্নয়নসহ সার্বিক উন্নয়নে প্রচেষ্টা চালাচ্ছে। আগামীতে সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠন করা হবে। এই তহবিল সাংবাদিকদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, আমরা যে যেখানে আছি, সেখান থেকেই আমরা দেশের জন্য, আমাদের এলাকার জন্য কাজ করে যাবো। তবেই এগিয়ে যাবে আমাদের প্রিয় এলাকা, প্রিয় দেশ বাংলাদেশ।

এ সম্পর্কিত আরও খবর