লিসবনে এলডিপি নেতা সেলিমকে সংবর্ধনা

, প্রবাসী

নাঈম হাসান, লিসবন, পর্তুগাল থেকে | 2023-08-31 11:42:02

লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল।

স্থানীয় সময় বুধবার (১৮ সেপ্টেমম্বর) লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকা মার্তৃম-মনিজের রাঁধুনী রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শাহাদাত হোসেন সেলিমকে ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া তার সফরসঙ্গী ব্যাবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

শাহাদাত হোসেন সেলিমকে সংবর্ধনা জানানো হয়

 

সংবর্ধনা অনুষ্ঠানে শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নানা সময়ে দেশে গেলে তাদের বিমানবন্দরসহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়। অনেক প্রবাসীর মরদেহ দেশে পাঠানো নিয়ে ভোগান্তি হয়। আমি সব সময় প্রবাসীদের এসব অধিকারগুলো নিয়ে কথা বলি। এই সমস্যাগুলো নিরসন হওয়া উচিত।’

পর্তুগালে প্রথম বাংলাদেশি সিদ্দিকুর রহমান, প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, মো. শাহজাহান নাসির অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ ছাড়াও কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শাহাদাত হোসেন সেলিম রাজনীতির বাইরে গার্মেন্টস ব্যবসার সঙ্গে জড়িত। তিনি বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সদস্য। ১৯৯৪ সালে এফবিসিসিআইয়ের পরিচালক পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। টেলিভিশন টকশোতেও তিনি চেনা মুখ।

এ সম্পর্কিত আরও খবর