চায়না আওয়ামী লীগের বিজয় দিবস পালন

, প্রবাসী

নিউজ ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-18 05:57:28

মহান বিজয় দিবস উপলক্ষে চায়না আওয়ামী লীগের উদ্যোগে (বৃহওর চীন শাখা) চীনের গুয়াংজুতে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন চায়না আওয়ামী লীগের সভাপতি যাদব দেবনাথ।

সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা সফল-রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের অন্যতম রোল মডেল হিসেবে স্বীকৃত হয়েছে। শত বাধা বিপত্তি ও দেশী-বিদেশী ষড়যন্ত্র উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। মহান সৃষ্টিকর্তার স্বদিচ্ছায় ও জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আজকের বাংলাদেশে যে উন্নয়নের ঢেউ চলমান রয়েছে তা- পৃথিবীর কোনও শক্তিই আর দাবায়ে রাখতে পারবে না।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা তরুণ কান্তি দাস, ফরিদ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মহসিন ইমাম রুনু, সহ সভাপতি শিশির রায়হান, আবু সাইয়িদ, নাজমুল মিশু, সাধারণ সম্পাদক মো. জসিম হোসাইন, সহ সাধারণ সম্পাদক কল্লোল কান্তি দেবনাথ, মামুন সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. খাজা আহমেদ মজুমদার, আবু শামা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদি আলম অমিত, অর্থ বিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম রনি, যুব ও ক্রীড়া সম্পাদক ফয়সাল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু সায়েম, দপ্তর সম্পাদক শামীম আল মামুন, নিতা ফারহানা, এ. বি. এম. মাজহারুল মুজিব ,ইসরাত বারী তৃনা, সুধাংশু সাহা এবং সৈয়দ রাকিবুল ইসলামসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও খবর