ফ্রাঙ্কফুর্টে জার্মান আওয়ামী লীগের মিলন মেলা ও কমিটি গঠন

, প্রবাসী

রেহাসান হাবিব খোকন, জার্মানি | 2023-09-01 21:57:10

 

বাংলাদেশ আওয়ামী লীগ, জার্মান শাখার উদ্যোগ ফ্রাঙ্কফুর্ট এর সালবাউ গ্রীশেইম মিলনাতয়নে এক বর্ণাঢ্য মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুলাই আয়োজিত মিলনমেলায়  জার্মান আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম চৌধুরী সাবু সভাপতির ভাষণে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে এখন চক্রান্ত শুরু হয়েছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে হটানোর জন্য দেশে এবং বিদেশের মাটিতেও ষড়যন্ত্র চলছে। তিনি বর্তমান সরকার এবং বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের প্রস্তুত থাকতে হবে।

মিলনমেলা সঞ্চালন করেন জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আব্বাস আলী চৌধুরী। সভায় আরও বক্তব্য রাখেন, জার্মান আওয়ামী লীগ এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া ।

তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হতে হবে । ঐক্যবদ্ধ থাকলে এমন কোনো শক্তি নেই আওয়ামী লীগকে পরাজিত করবে।

সভায় নব নির্বাচিত সকল নেতৃবৃন্দকে সনদ প্রদানের মাধ্যমে সকলের দায়িত্ব বুঝিয়ে দেন জার্মান আওয়ামীলীগ এর সভাপতি এবং সাধারণ সম্পাদক । প্রথমেই বায়ার্ন মিউনিখ আওয়ামীলীগের সভাপতি হিসাবে রোমান মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে সোহেল মিয়ার নাম ঘোষণা করা হয়। পরে  উপদেষ্টা হিসাবে বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া ও  অনিল দাশ গুপ্তের নাম ঘোষিত হয়। এছাড়া  সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি আনিসুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি রেহাসান হাবিব খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোল্লা হাবিবুর রহমান মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক নিতিশ কুণ্ডু, প্রচার সম্পাদক শাহ আলম টিটু, সাংগঠনিক সম্পাদক কালাম মিয়া, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক রিপন মিয়া, আইন বিষয়ক সম্পাদক গোলাম মুর্তজা পারভেজ প্রমুখের নাম ঘোষণা করা হলে উপস্থিত সকলে হাততালি দিয়ে নেতৃবৃন্দেক অভিনন্দন জানান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আনিসুল ইসলাম তালুকদার, শিপন হাসনাত, আব্দুল মান্নান, রোমান মিয়া সোহেল মিয়া প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর