মাদক হিসেবে সাপের বিষ গ্রহণ!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-22 16:53:53

রেভ পার্টি। গোপনে নাচ ও মদ্যপানের জন্য ভারতে খুবই জনপ্রিয় একটি আসর। এই পার্টিতে যোগ দেওয়ার জন্য প্রয়োজন হয় মোটা অঙ্কের অর্থের। তাই এতে ধনী ও প্রভাবশালী ব্যক্তিদেরই দেখা মেলে।

এসব পার্টিতে মজা আর নেশার জন্য মানুষ নাম না জানা কত মাদকই গ্রহণ করে থাকে। কিন্তু মাদক হিসেবে সাপের বিষ গ্রহণ! কথাটি অবিশ্বাস্য মনে হলেও ভারতের রেভ পার্টিতে এটা নতুন কিছু নয়। নেশায় নতুন মাত্রা যোগ করতে মাদকসেবীরা এখন গ্রহণ করছে এমন ভয়ঙ্কর ড্রাগ।

সম্প্রতি দেশটির দিল্লির নয়ডা নগরীতে রেভ পার্টিতে ড্রাগ হিসেবে সাপের বিষ সরবরাহ করার অভিযোগে ‘বিগ বস’ জয়ী ইউটিউবার এলভিশ যাদবকে আটক করেছে নয়ডা পুলিশ।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই নিউজ।

প্রতিবেদনে জানানো হয়, গত নভেম্বরে দিল্লির রেভ পার্টিতে মাদক হিসেবে সাপের বিষ সরবরাহ করা হয় এমন অভিযোগের ভিত্তিতে ওই পার্টিতে অভিযান চালানো হয়। এসময় জনপ্রিয় ইউটিউবার যাদবকে আটক করা হয়।

পুলিশ বলছে, যাদবই ওই পার্টিতে মাদকের জন্য সাপের বিষ সরবরাহ করছিল। পার্টি থেকে ২০ মিলিগ্রাম বিষ উদ্ধার করা হয়। শুধু তাই নয়, নয়টি সাপ উদ্ধার করা হয়, যার মধ্যে ছিল সবচেয়ে বিষাক্ত সাপ কোবরা।

এলভিশসহ ছয়জনকে বন্য প্রাণী সংরক্ষণ আইনের আওতায় আটক করা হয়েছে।

এলভিশদের পার্টি থেকে পাওয়া সাপের বিষের নমুনার ফরেনসিক পরীক্ষা করানো হয়েছিল। তার রিপোর্টে বিষাক্ত সাপের বিষের অস্তিত্ব পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও খবর