মায়ের লাগেজে শিশুর লাশ!

, ফিচার

ফিচার প্রতিবেদক, বার্তা২৪.কম | 2024-01-11 15:56:16

রক্ষক যখন ভক্ষক হয়, তার চেয়ে দুঃকজনক আর কিছুই হতে পারেনা। বাইরের মানুষ ক্ষতি করতে পারে, তাই পরিবারের সদস্যদের কাছেই শিশুরা সুরক্ষিত থাকে। অন্তত বাবা-মায়ের কাছে থাকলে শিশুদের কেউ কোনো ক্ষতিই করতে পারবে না। তবে, সদ্য ঘটা এই কাহিনী মমতাময়ী মায়ের ভালোবাসা সম্পর্কে আপনাকেও ভাবিয়ে তুলবে। 

এক ভারতীয় ‘কৃত্রিম বুদ্ধিমত্তা স্টার্টআপ’ কোম্পানির সিইও-কে গতকাল পুলিশ গ্রেফতার করেছে। সূচনা শেঠ নামের এই নারী ব্যাঙ্গালোরে অবস্থিত ‘দ্য মাইন্ডফুল‘ নামের  ভারতীয় টেক-হাবের প্রধান। তার বিরুদ্ধে খুবই গুরুতর অভিযোগ আনা হয়েছে।

উত্তর গোয়ার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট নিধিন ভালনাস জানান, এই নারীর লাগেজে একটি লাশ পাওয়া গেছে। অবাক করার ব্যাপার হচ্ছে লাশটি একটি শিশুর। মাত্র ৪ বছর বয়সী এই শিশুর মৃত্যু খুব স্বাভাবিকভাবেই, প্রাকৃতিক ছিল না। তাকে খুন করা হয়েছে। আরও আশ্চর্যজনকভাবে তথ্য পাওয়া গেছে, শিশুটি এই সিইও নারীর নিজের।

নিজের গর্ভের সন্তানকে এভাবে খুন করায় এবং লাগেজে করে লাশ নিয়ে যাওয়ার কথা শুনে সকলের রক্ত হিম হয়ে গেছে। মঙ্গলবার পুলিশ তাকে গ্রেফতার করে। নিজের প্রাক্তন স্বামীর সাথে ঝামেলার কারণেই তিনি শিশুকে খুন করেছেন, এমনটাই ধারণা করা হচ্ছে। তিনি গোয়া থেকে ট্যাক্সিতে করে এয়ারপোর্টে যাচ্ছিলেন।

হোটেলে চ্যেকআউট করার পর হোটেলের স্টাফরা রুম পরিস্কার করতে গিয়ে নিচে কিছুটা রক্তের দাগ দেখতে পায়। হোটেলের সিসিটিভি ফুটেজ চ্যেক করলে দেখা যায়, হোটেলে আসার সময় সূচনার সাথে তার সন্তান ছিল। তবে যাওয়ার সময় সে একাই চলে যায়। তাছাড়া যাওয়ার সময় তার সাথে একটি লাগেজও ছিল।

হোটেল থেকেই সূচনা ক্যাব বুক করেছিল। সেই ক্যাবের ড্রাইভারকে কল করে সূচনাকে তার ছেলের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। তখন সে জানায়, তার বন্ধুর বাসায় সে ছেলেকে রেখে এসেছে। খোঁজ নিয়ে জানা যায়, এই তথ্য ভুল। তখন ক্যাব ড্রাইভারের সাহায্যে তাকে পুলিশের হেফাজতে আনা হয়।

পুলিশ তার স্বামী এবং অন্যান্য পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে। কিন্তু কারো সাথেই এখনো যোগাযোগ করা সম্ভব হয়নি। 

তথ্যসুত্র: রয়টার্স       

এ সম্পর্কিত আরও খবর