অদ্ভূত বিজ্ঞাপন: ফিরে আয় মজনু, লায়লার সঙ্গেই তোর বিয়ে দেব

, ফিচার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 22:27:10

গ্রাহকদের সাথে যোগাযোগ করার সর্বোত্তম উপায় হল বিজ্ঞাপন। তবে বর্তমান প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে সেই গৎবাধা বিজ্ঞাপনের ধরন থেকে বেড়িয়ে অবশ্যই একটু আলাদাভাবেই চিন্তা করতে হয় প্রতিষ্ঠানগুলোকে। ঠিক এমনই এক অভিনব কায়দা বেছে নিয়েছে কলকাতার এক শেরওয়ানির দোকান।

দ্য টেলিগ্রাফ পত্রিকায় ছাপানো হয় এক নিখোঁজ বিজ্ঞপ্তি, যেখানে বলা হয়, ‘পাত্রের বয়স ২৪। ফর্সা, সুন্দর এবং উঁচু-লম্বা। এই বর্ণনার পাশেই লেখা— নিখোঁজ!

এরপরেই লেখা হয়েছে, ফিরে আয় মজনু আমরা তোর দাবি মেনে নিয়েছি। লায়লা-ই তোর জীবনসঙ্গী হবে। শুধু তাই নয়, তোর পছন্দমতো দোকান থেকেই শেরওয়ানি কেনা হবে। নিউ মার্কেটের সেই দোকানেই আমরা যাব। ওখানে গাড়ি পার্কিংয়ের সুবিধা আছে। তাছাড়া তোর বৌভাতের জন্য আমরা সকলে ওই দোকান থেকেই কুর্তা কিনব।’

প্রথম নজরে, এটি একটি স্বাভাবিক নিখোঁজ বিজ্ঞাপন মনে হবে কিন্তু পুরো বিজ্ঞাপনটি পড়ার পর বুঝতে বাকি থাকে না একটি একটি দোকানের বিজ্ঞাপন।

এমনই নিখোঁজ বিজ্ঞাপনের মাধ্যমে নিজেদের প্রচারণা চালিয়েছে উক্ত শেরওয়ানির দোকানটি। এমন অভিনব কায়দার বিজ্ঞাপন আমজনতার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

এতে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন পাঠকরা। কারো কাছে বিষয়টি খুবই মজার মনে হয়েছে আবার অনেকেই বলেছেন খুবই বাজে আইডিয়া ছিল। তবে এই প্রথম নয় কয়েক বছর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই বিজ্ঞাপন দিয়েছিলেন এই শেরওয়ানির দোকানটি।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও খবর