পাপারাজ্জিদের ওপর বেজায় চটেছেন সোহা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ ডটকম | 2023-08-22 20:10:35

পেশাগত দায়িত্বপালনের সময় পাপারাজ্জিদের ক্যামেরার ফ্ল্যাশ দরকার হয় বৈকি। কিন্তু এই ফ্ল্যাশের কারণে অনেক সময় তারকাদের বিরাগভাজন হতে হয় পাপারাজ্জিদের। এবারো ঘটেছে একই ঘটনা সোহা আলীর ক্ষেত্রে। সোহা আলী খানের কন্যা ইনায়ার ছবি তোলার সময় দীর্ঘ সময় ধরে একাধিক ফ্ল্যাশ ব্যবহার করায় চটেছেন এই বলিউড অভিনেত্রী।

পাপারাজ্জিদেরতো বলেই বসেছেন, ‘ছবি তোলার জন্য কতক্ষণ এমন ফ্ল্যাশ দেওয়া লাগে? আপনাদের সন্তান হলে আপনারা বুঝবেন। তখন আমিও আপনাদের সন্তানদের ওপর ক্যামেরার ফ্ল্যাশ দিব। তখন দেখব আপনাদের কেমন লাগে।’

সম্প্রতি সোহা আলী খান মেয়ে ইনায়াকে নিয়ে বাইরে বের হন। গাড়ি থেকে নামার সময় পাপ্পারাজিদের কবলে পড়েন সোহা ও তার মেয়ে। এ সময় তারা বারবার সোহা ও ইনায়ার নাম ধরে ডাকতে থাকেন ও ফ্ল্যাশ দিয়ে ছবি ক্লিক করতে থাকেন। এক্ষেত্রে একের পর এক ফ্ল্যাশের আলো পড়তে থাকে ইনায়ার চোখে। এতে ভয়ও পায় সোহার মেয়ে। তাছাড়া ফ্ল্যাশের আলো বাচ্চাদের চোখের জন্য ক্ষতিকর। আর তাই রেগে যান সোহা আলী খান।

এতে চটেছেন সোহা আলী খান ও কুনাল খেমুর ভক্তরাও। এমন ঘটনার জন্য স্যোসাল মিডিয়াতে পাপারাজ্জিদের প্রতি নানা নেতিবাচক কমেন্টও করেছেন এই বলিউড অভিনেত্রীর ভক্তরা।

এদিকে সোহা ও কুনালের জীবন যেন অনেকটাই পাল্টে গেছে ইনায়ার আগমনের পর। আগে যেখানে কাজের পর পার্টি ও আড্ডা দেওয়া নিয়ে ব্যস্ত থাকত এই জুটি, এখন কাজের বাইরে তারা ঘরে ফেরেন যত তাড়াতাড়ি সম্ভব।

কুনাল খেমু সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, ‘আমি ইনায়ার প্রতিটি মুহূর্ত দেখতে চাই। ইনায়ার কোনো কিছু মিস করতে চাই না। আগে কাজ শেষে বাসায় ফিরলে বন্ধুদের ফোন করতাম। কিন্তু এখন বাড়ি ফিরলে আমার পুরোটাই জুড়ে থাকে শুধু ইনায়া। ওর বেড়ে উঠা আমি দেখতে চাই।। দেখতে চাই ওর প্রথম কথা বলা, হাসি সবকিছু। ইনায়া আমার জীবনের সব সুখ, আশীর্বাদ।’

এ সম্পর্কিত আরও খবর