ঈদ এক্সক্লুসিভ ‘নষ্ট আমি’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-03 20:33:16

তরুণ সঙ্গীতশিল্পী রুবেল।
সিঙ্গাপুরে থাকছেন কিন্তু নিয়মিত যোগাযোগ বাংলা গানের সঙ্গে।

দেশে এলে সময় কাটে গানপাড়ায়।

তিন বছর আগে তার সর্বশেষ অ্যালবাম বেরিয়েছিলো লেজার ভিশন থেকে। নাম ‘যাত্রা অচিনপুর’। অ্যালবামটির গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার, সুমন কল্যাণ, অভিজিৎ জিতু, লুৎফর হাসান, বেলাল খান, তানভীর তারেক ও রুবেল। দুটি গানে সহশিল্পী ছিলেন কোনাল ও শশী।

ঈদ উপলক্ষে মুক্তি পেলো রুবেল-এর নতুন গান, ‘নষ্ট আমি’।
রুবেল বলছেন-

অনেক ব্যস্ততার মাঝেও নিয়মিত গান করার চেষ্টা করি। দেশে এলে আমার মূল ব্যস্ততা থাকে গান নিয়ে। গান সংশ্লিষ্টদের সঙ্গে আড্ডাটা বেশি হয়। বেশ সময় ও যত্ন করে গানটি তৈরি করা হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।

গানটির সুর ও সংগীতায়োজনে তানভীর তারেক।

তিনি বলছেন-

‘নষ্ট আমি’, আমার সুর সংগীতে নতুন একটি ট্রাক। পিওর রক কম্পোজিশনে এ গানটি আমার যাবতীয় সমালোচকদের জন্য একটি কড়া জবাব। খুব জলদি আসছে। অসাধারণ গেয়েছে রুবেল। রায়হান রাফীর ভিডিও নির্দেশনা লা জবাব। আগে শুনুন। তারপর কথা হবে। কারণ আমি আমার নিজের মৌলিক কাজের ব্যাপারে চরম আত্মবিশ্বাসী। খুব শিঘ্রই আসছে আমার প্রিয় এই সন্তান।

‘নষ্ট আমি’ লিখেছেন মিজানুর রাফি।

তার ভাষ্য-

আশা করছি গানটি সবার মনে জায়গা করে নিতে পারবে। রায়হান রাফী ভাই, তানভীর ভাই এবং রুবেল ভাইর সঙ্গে একই গানে কাজ করাটা সত্যিই ভাগ্যের ব্যাপার। গানটির ভিডিওতে দেখা যাবে আমাদের চলতি সমাজের গল্প। গানটি নিয়ে আমি খুব আশাবাদী।

মিউজিক ভিডিও শুটিং হয় এই বছরের প্রথমে, ‘পোড়ামন ২’ ছবির পরিচালক রায়হান রাফী’র তত্ত্বাবধানে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিমুল খান এবং জেরি। আরো আছেন আনোয়ার হোসাইন, নেওয়াজ শুভ, সন্দীপ, তুহিন, জুবায়ের এবং আলামিন।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি শহরের গল্প, যেখানে সব ধর্মের মানুষ বসবাস করে। জীবনের নানা বাঁক, অনুভূতি ফুটে উঠেছে ভিডিওর গল্পে; যা ভাবায়, আবেগে ভাসায়, চিন্তা প্রসারিত করে।

রুবেল জানালেন-

একটু ব্যতিক্রমী গল্পে গানটির ভিডিওটি নির্মাণ করা হয়েছে। দর্শক-শ্রোতারা বিনোদিত হবেন গানটি শুনে ও দেখে, এটাই প্রত্যাশা করছি।

গানটি শুনতে এবং দেখতেঃ

 

এ সম্পর্কিত আরও খবর