বক্স অফিসে ফের অক্ষয়ের ধামাকা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 18:20:03

ঢাকা: অক্ষয় মানেই এখন বক্স অফিসে ধামাকা। গত ছয় বছরে গুণে গুণে ছয়টি হিট সিনেমা উপহার দিয়েছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। এসব সিনেমার পাঁচটিরই বক্স অফিসে আয় ছিল ১ কোটি রুপিরও বেশি। আবারো যেন সেটিই প্রমাণ করতে চলেছেন এই বলি তারকা। অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ ছবিটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ২৫ কোটি রুপি।

১৫ আগস্ট দেশটির স্বাধীনতা দিবসে মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘গোল্ড’ সিনেমাটি। বলিউড সিনেমার বাণিজ্য বিশেষজ্ঞ তরুন আদর্শ বলেছেন, সিনেমা জগতের জন্য আজকের এই ছুটির দিনটি মনে রাখার মতো। ‘গোল্ড’ ও ‘সত্যমেব জয়তে’ এক দিনে আয় করেছে ৪৫ কোটি রুপি। এর মধ্যে গোল্ডের আয় ২৫ কোটি রুপি।

বিশেষজ্ঞরা বলছেন, `গোল্ড’ আর `সত্যমেব জয়তে’ যেহেতু একদিনে মুক্তি পেয়েছে তাই জটিলতা তৈরি হওয়ার আশঙ্কা ছিল। কিন্তু সেটি হয়নি। অক্ষয় কুমারের `গোল্ড’ দর্শক প্রিয়তা পেয়েছে বেশি। তবে ‘সত্যমেব জয়তে’ কম জনপ্রিয়তা পেয়েছে বললে ভুল হবে।

 ‘গোল্ড’ সিনেমাটিতে অক্ষয় কুমারের পাশাপাশি আরো অভিনয় করেছেন মৌনি রায়, কুনাল কাপুর, অমিত সাদ, বিনিত কুমার সিং ও সানি কৌশল। এই ছবি দিয়েই অক্ষয়ের বিপরীতে ডেবিউ করছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মৌনি রায়।

১৯৪৮ সালে ভারতীয় হকি দলের অলিম্পিকে স্বর্ণ জয়ের ঐতিহাসিক ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘গোল্ড’ সিনেমার গল্প। এখানে তপন দাসের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। প্রাদেশিক সংঘাত, ব্যক্তিগত ইগো ও দুই ফরোয়ার্ডের লড়াই ও দলের ম্যানেজারের ঐকান্তিক প্রচেষ্টা সব কিছু মিলিয়ে চোখে দেখার মতো এই সিনেমাটি। 

‘গোল্ড’ সিনেমাটি পরিচালনা করেছেন রীমা কাগতী। গত ছয় বছরে অক্ষয় কুমারের সিনেমা সমূহ সাড়া ফেলেছে বক্স অফিসে। সিনেমাগুলো হলো এয়ারলিফ্ট, রুস্তম, হাউজফুল-৩, জলি এলএলবি-২, টয়লেট এক প্রেম কথা, প্যাডম্যান। প্যাডম্যান ছাড়া বাকি পাঁচটি সিনেমাই বক্স অফিসে একশ কোটি রুপির বেশি আয় করেছে। প্যাডম্যান আয় করেছে ৭৮ কোটি ৯৫ লাখ রুপি।

 

এ সম্পর্কিত আরও খবর