আগস্টের বলিউড..

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 18:24:34

বলিউডপ্রেমী যারা, তাদের জন্য সুখবর। আগস্টেই মুক্তি পেতে যাচ্ছে অন্তত আটটি চলচ্চিত্র।


ফ্যানি খান


১৭ বছর পর আবারো একসঙ্গে অনিল কাপুর এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। মূলত এটি মেয়ের স্বপ্ন পূরণ করতে মরিয়া এক বাবার গল্প। মেয়ের জন্য এক গায়িকাকে অপহরণও করে ফেলবেন বাবা। রহস্যে ঘেরা 'ফ্যানি খান' মুক্তি পাচ্ছে আগস্টের ৩ তারিখ। এই চলচ্চিত্রে অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই এবং রাজকুমার রাওকে দেখা যাবে একসঙ্গে।

 


মুল্ক


হারানো সম্মান ফিরে পেতে এক মুসলিম পরিবারের লড়াই নিয়ে তৈরি এই চলচ্চিত্র। ঋষি কাপুর অভিনীত এই চলচ্চিত্রটিতে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। এটিও মুক্তি পাচ্ছে ৩ অাগস্ট।

 


কারওয়াঁ


রোড স্টোরি কারওয়াঁ। চলচ্চিত্রটির জনরা কমেডি ড্রামা। কারওয়াঁর মাধ্যমেই প্রথমবারের মতো বলিউডে ঢুকছেন দুলকার সালমান। সঙ্গে মিথিলা পালকার। আক্রাশ খুরানার পরিচালনায় আগস্টের ৪ তারিখ মুক্তি পাচ্ছে ইরফান খানের এই চলচ্চিত্র।

 


গোল্ড


অক্ষয় কুমারের স্পোর্টস ড্রামা এটি। ১৯৪৮ সালের অলিম্পিকে হকিতে ভারতের পদক জয়ের পুরো গল্প উঠে এসেছে চলচ্চিত্রে। দেশাত্মবোধক ফিল্ম যেহেতু, স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে গোল্ড।

 


সত্যমেব জয়তে


অত্যন্ত সৎ মানুষ জন। অন্যায় সহ্য করতে পারেন না একটুও। যারা প্রতিনিয়ত অন্যায় করছেন, তাদের সঙ্গে হিসেব-নিকেশের চলচ্চিত্র সত্যমেব জয়তে। এক্সট্রিম পর্যায়ের অ্যাকশন আর পাওয়ার-প্যাকড ডায়লগের মিশ্রণ এই ক্রাইম থ্রিলার। জন আব্রাহাম অভিনীত এই চলচ্চিত্রটিও মুক্তি পাচ্ছে ১৫ অগস্ট।

 


হ্যাপি ফির ভাগ যায়েগি


হ্যাপি ভাগ যায়েগির সিক্যুয়েল এটি। ২০১৬ সালে মুক্তি পেয়েছিলো হ্যাপি ভাগ যায়েগি। প্রচুর হাসতে চাইলে দেখে ফেলতে হবে চলচ্চিত্রটি। ২৪ অাগস্ট মুক্তি পাচ্ছে সোনাক্ষী সিনহা, ডায়ানা পেন্টি, জিমি শেরগিল, জেসি গিল-এর হ্যাপি ফির ভাগ যায়েগি।

 


ইমলা পাগলা দিওয়ানা ফির সে


তিন দেওলের চলচ্চিত্র ইমলা পাগলা দিওয়ানা ফির সে। ধর্মেন্দ্র, সানি ও ববি দেওল পুরনো রূপে ফিরেছেন চলচ্চিত্রে। কমেডি ধাঁচের এই ছবিতে থাকছে ভরপুর অ্যাকশনও। পরিচালনা করেছেন নাভানিয়াত সিং। অাগস্টের ৩১ তারিখ মুক্তি পাচ্ছে এটি।

 


স্ত্রী


শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত হরর কমেডি ‘স্ত্রী’। এই চলচ্চিত্রের প্রমোশনের জন্য তারা দু’জনেই নিজেদের ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট মুছে ফেলেছেন। এখন শুধু একটাই পোস্ট ‘মর্দ কো দর্দ হোগা’ আর ‘ও স্ত্রী কাল আনা’।

 

আরও পড়ুনঃ

তিশা’র ‘অতঃপর জয়া’

রাজীব-নীলার এক যুগ

দুইবোনের ক্ষুদ্র প্রয়াস

কেমন দেখতে মনোজদের অদ্ভুত বাড়ি?

এ সম্পর্কিত আরও খবর