অভিযুক্ত হিনা খান, পাল্টা হুমকি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 21:17:43

অভিনেত্রী হিনা খানের বিরুদ্ধে গয়না চুরির অভিযোগ উঠেছে।

যা বলা হচ্ছে:


দাদাসাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানের জন্য গত এপ্রিলে হিনাকে ১২ লক্ষ টাকার গয়না পরতে দেয়া হয় একটি জুয়েলারি ব্রান্ড সংস্থার পক্ষ থেকে। সেই গয়না পরে আর ফেরত পায়নি সংস্থাটি। হিনার স্টাইলিস্ট নাকি ওই গয়না হারিয়ে ফেলেছেন।

জুয়েলারি ব্রান্ড সংস্থার পদক্ষেপ:


এই ঘটনায় গয়না ফেরত দেওয়ার জন্য ১৫ দিন সময় বেঁধে দেয়া হয় হিনাকে। পাশাপাশি একটি আইনি নোটিসও পাঠানো হয়। সেখানে দু’লক্ষ টাকা ক্ষতিপূরণ চাওয়ার ব্যাপারও উল্লেখ আছে।

হিনা খানের বক্তব্য:


আমার বাড়িতে কোনো আইনি নোটিশ আসেনি। তাছাড়া আমি ওই ফ্যাশন ব্র্যান্ডের কোনো গয়নাই পরিনি। ওসব আমার পছন্দ ছিলো না। আমি অন্য একটি সংস্থার গয়না পরেছিলাম।

যদিও ঘটনা চক্রে ওই সংস্থার গয়নাটি আমার স্টাইলিস্ট হেমলতার সহকারী তাদেরকে ফেরত দিতে গিয়ে অটোতে হারিয়ে ফেলেছে। ও সেই টাকা ফেরত দেওয়ার জন্য যথেষ্ট চেষ্টা চালাচ্ছে। এরইমধ্যে ও ২ লক্ষ ৮৬ হাজার টাকা ফেরতও দিয়েছে।

আমার কাছে আইনি নোটিশ পাঠানোর যে খবর দেখানো হচ্ছে, এটা সম্পূর্ণ ভুল। যারা আমার বিরুদ্ধে গয়না নেওয়ার অভিযোগ আনছেন, তারা প্রমাণ করুন যে ওটা আমি নিয়েছিলাম। আমি নিয়ে থাকলে আমাকে স্বাক্ষর করেই নিতে হতো।

হিনার পক্ষ থেকে পাল্টা হুমকি:


এই ঘটনায় আমার বদনাম হয়েছে। আমার আইনজীবী বিষয়টি দেখছে। যারা আমার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন, তাদের সঙ্গে কী ঘটতে চলেছে তারা এবার বুঝতে পারবেন। এবার তারা আমার কাছ থেকে আইনি নোটিশ পাবেন। আমি তাদের ক্ষমা চাইতে বাধ্য করবো।

হিনার স্টাইলিস্ট যা বলছেন:


হিনা ওই গয়না পরেননি। তবে আমার সহকারী তা ফেরত দেওয়ার আগে সেটা হারিয়ে যায়। আমিও এই একই কারণে আইনি জটিলতার মধ্যে রয়েছি। বাঙ্গুর নগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

হিনার টুইট:



জানেন কি?

নতুন ছবিতে পূর্ণিমা
শাফিন এখন জাতীয় পার্টিতে
দলছুট ফিরছে নতুন অ্যালবাম নিয়ে
‘সহজ পরব’ বেঁচেই আছে, নেই শুধু কালিকা

এ সম্পর্কিত আরও খবর