গালিবের খয়েরি বিকেলে স্বপ্নীল-ইমন

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-12-12 20:17:29

প্রকাশিত হয়েছে এপারের স্বপ্নীল সজীব এবং ওপারের ইমন চক্রবর্তীর গান খয়েরি বিকেল


গানটির পরিকল্পনায় জুয়েল মোর্শেদ। গতকাল (০৯ জুলাই) সোমবারের প্রকাশনা অনুষ্ঠানে তাকেই দেখা যায় সঞ্চালনায়। গানটির প্রকাশ উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ।


সূচনা বক্তব্যে খয়েরি বিকেলের শিল্পী ইমন-স্বপ্নীলকে ভালবাসায় সিক্ত করেন দেশ বরেণ্য সঙ্গীতশিল্পী আখিঁ আলমগীর।

আরও পড়ুনঃ এখনও পঁচিশেই..

পরপরই কথা বলেন সময়ের আলোচিত তারকা দিলশাদ নাহার কনা, সালমা, কর্ণিয়া, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, মাহমুদুল হাসান, র‍্যাম্প মডেক বুলবুল টুম্পাসহ আরও অনেকে।

 

মেঘে মন বিনিময়, বৃষ্টির আলাপন.. খয়েরি বিকেল, উষ্ণ কফি, চুমুকে চুমুকে রোমন্থন.. এমন কথার খয়েরি বিকেল গানটি এসেছে গালিব সরদারের লেখনি থেকে। সুর করেছেন এহসান রাহী। সঙ্গীত পরিচালনায় আমজাদ হোসেন।

আরও পড়ুনঃ এই জয়াকে দেখেছেন?

এর আগে গানটির প্রকাশ উপলক্ষে কথা বলতে আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসেন ইমন চক্রবর্তী। সঙ্গে ছিলেন স্বপ্নীল সজীব। খালি গলায় গানটি দু’লাইন গেয়েও শোনান তারা।

 

ঢাকার বিভিন্ন স্থানে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। পরিচালনায় প্রেক্ষাগৃহ ভিজ্যুয়ালের শাহরিয়ার পলক। পুরো ভিডিও জুড়েই দেখা গেছে ইমন চক্রবর্তী এবং স্বপ্নীল সজীবের সরব উপস্থিতি।

আপনিও দেখুনঃ

 

বাংলাদেশের তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নীল সজীব। গানটি প্রসঙ্গে প্রকাশের আগেই তিনি বলেছিলেন-

রবীন্দ্রসংগীতশিল্পী হিসেবে শ্রোতারা আমাকে অশেষ ভালবাসা ও স্বীকৃতি দিয়েছেন। কিন্তু এই প্রথম আমাদের দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী ও ভারতের জাতীয় চলচ্চিত্রে সেরা পদকপ্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে একটি ভীষণ রোমান্টিক গান নিয়ে উপস্থিত হচ্ছি। আমার খুব ভাল লাগছে।

ইমন বরাবরই একটু বেশি উচ্ছ্বসিত থাকেন বাংলাদেশের কাজ নিয়ে। তিনি বলেছিলেন-

স্বপ্নীল আমার খুব ভাল বন্ধু এবং অত্যন্ত মেধাবী শিল্পী। এর আগেও আমরা দেশ-বিদেশে একত্রে অনেক কাজ করেছি এবং প্রশংসিত হয়েছি। এবার একসঙ্গে মৌলিক গান করলাম। এটা আমার জন্য ভীষণ ভাললাগার। আশা করছি, দর্শক-শ্রোতাদের ভালবাসা পাবো এই গানটি দিয়ে।

এ সম্পর্কিত আরও খবর