হেনস্তার শিকার আয়েশা টাকিয়া, নিষ্পত্তি পুলিশের

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-31 00:02:42


বলিউড তারকা আয়েশা টাকিয়া হেনস্তার শিকার হলেন সম্প্রতি।


আয়েশা টাকিয়া এখন পুরোদস্তুর সংসারী। অভিনয় ছেড়েছেন বছর কয়েক আগেই। তবুও খবরের শিরোনাম হন মাঝেমধ্যেই। এবার হেনস্তার শিকার তিনি। সঙ্গে তার খুব কাছের ক’জন। টুইটরে বিষয়টা জানিয়েছেন টাকিয়ার স্বামী ফারহান আজমি।

পেশায় ব্যবসায়ী ফারহান। তার বাবা আবু আজমি, সমাজবাদী পার্টির নেতা। আয়েশার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি ২০০৯ সালে। ২ বছরের একটি ছেলেও রয়েছে তাদের সংসারে।

আরও পড়ুনঃ এ কী করলেন মিঠুন পুত্র!

গুরুত্বপূর্ণঃ

  • ক্ষুদ্র বার্তার মাধ্যমে হেনস্তার শিকার আয়েশা টাকিয়া
  • স্বামী ফারহানের অভিযোগ, স্ত্রীর সঙ্গে তার মা ও বোনকেও নিয়মিত হুমকি দেয়া হচ্ছিলো
  • ফোনের কোনও উত্তর দেননি মুম্বাই পুলিশের ডিসিপি
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের হস্তক্ষেপ কামনা
  • কয়েক ঘণ্টার মধ্যেই বিষয়টির নিষ্পত্তি

ফারহানের টুইট থেকে জানা যায়,

স্ত্রী আয়েশা টাকিয়া, মা ও সাত মাসের অন্তঃসত্ত্বা বোনকে নিয়মিত হুমকি দিচ্ছেন এক মামলাকারী। হেনস্তা করে যাচ্ছেন বিভিন্নভাবে। বাড়ির বাইরে বেরোলে পর্যন্ত পিছু নেওয়া হচ্ছে তাদের। এমনকী অবৈধভাবে ফ্রিজ করে দেওয়া হয়েছে তার ব্যাঙ্কের অ্যাকাউন্টও।

আরও পড়ুনঃ পটকা কেন ফাটলো লোকের!

এ বিষয়ে জানানোর জন্য মুম্বাই পুলিশের ডিসিপিকে ফোন করা হলে কোনও উত্তর দেননি তিনি। এসএমএসও এড়িয়ে গেছেন।


বাধ্য হয়ে টুইটরের দ্বারস্থ হয়েছেন ফারহান। সেই টুইটে পুরো বিষয়টি জানানো ছাড়াও হস্তক্ষেপের জন্য অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে। সাহায্য চেয়েছেন মুম্বাই পুলিশের।


বিষয়টি নিষ্পত্তি হয়ে যায় কয়েক ঘণ্টার মধ্যেই। আরেকটি টুইটে সেকথাও জানিয়েছেন ফারহান। সঙ্গে ধন্যবাদ দিয়েছেন আইপিএস দেবেন ভারতীকে।

প্রসঙ্গত,

মডেলিং দিয়ে যাত্রা যখন শুরু করেছিলেন আয়েশা টাকিয়া, বয়স তখন মাত্র ১৫। প্রথম চলচ্চিত্র ‘টারজান: দি ওয়ান্ডার কার’ মুক্তি পায় ২০০৪-এ। জনপ্রিয়তাও এসে যায় সেই সময়ই। ২০১৩-তে ‘আপ কে লিয়ে হম’ এর পর চলচ্চিত্রে আর দেখা যায়নি বেশ কয়েকটি পুরস্কারপ্রাপ্ত এ তারকাকে।

আরও পড়ুনঃ

ঢাকায় বনি এম.
এক ছবিতে দুই রণবীর

এ সম্পর্কিত আরও খবর