দীপিকার সাফল্যের কৃতিত্ব রণবীরের!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 08:09:10

ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ১২ বছরের ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়ে তিনি পৌঁছে গিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীদের তালিকার শীর্ষে।

সম্প্রতি হারপার বাজার ইন্ডিয়া ম্যাগাজিনের আয়োজিত এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে জীবনের অনেক অজানা গল্প শেয়ার করেছেন তিনি। সেখানেই নিজের সাফল্যের কৃতিত্ব স্বামী রণবীর সিংকে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

এ প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন বলেন, ‘বলিউড ইন্ডাস্ট্রিতে সফল ক্যারিয়ার গড়তে আমাকে অনেক সহযোগিতা করেছেন রণবীর সিং। এমনকি আমি যখন ডিপ্রেশনে ভুগছিলাম সেসময় যে মানুষটি প্রতি মুহূর্তে আমার পাশে ছিলেন তিনি রণবীর। ও আমার বেস্ট ফ্রেন্ড।’

বর্তমানে কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। এ নিয়ে পঞ্চমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

দীপবীর এর আগে সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ (২০১৩), ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫), ‘পদ্মাবত’ (২০১৮) ও হোমি আদাজানিয়ার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে একসঙ্গে অভিনয় করেন।

এ সম্পর্কিত আরও খবর