নম্রতার সঙ্গে সফল দাম্পত্য জীবনের রহস্য জানালেন মহেশ বাবু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 10:15:15

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। পেশাগত জীবনের মতো ব্যক্তিগত জীবনেও সফল তিনি। সম্প্রতি ভোগ ম্যাগাজিনের আয়োজিত একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন নম্রতা-মহেশ দম্পতি। যেখানে স্ত্রীর সঙ্গে সফল দাম্পত্য জীবনের রহস্য জানিয়েছেন মহেশ।

সফল দাম্পত্য জীবনের রহস্যের খোলাসা করে মহেশ বলেন, ‘নম্রতার সঙ্গে ১৪ বছর ধরে সংসার করছি। আমাদের বোঝাপড়া ভালো। আমরা একে অপরকে বুঝতে দিই। এটাই সুখী দাম্পত্য জীবনের গুরুত্বপূর্ণ রহস্য। সংসারে সব সুযোগ থাকা চাই উভয়ের। অবশ্যই স্বামী-স্ত্রীর বন্ধনে সন্তান বড় ভূমিকা রাখে। আমাকে এটা শেখানোর জন্য এর কৃতিত্ব বাবাকে দেবো। তিনি যখন ঘরে আসতেন, তারকা মনে হতো না তাকে।’

স্বামীকে নিয়ে নম্রতা বলেন, “আমি তার চেয়ে সুশৃঙ্খল এবং নিবেদিত ব্যক্তি দেখিনি। তিনি কাজ ও জীবনের মাঝে খুব ভালোভাবে ভারসাম্য বজায় রাখতে পারেন।”

২০০০ সালে ‘ভামসি’ ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন নম্রতা-মহেশ। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর ২০০৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। এই তারকা দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

বিয়ের পর অভিনয় থেকে সরে যান নম্রতা। সবশেষ ২০০৪ সালে তেলেগু ছবি ‘আঞ্জি’ এবং বলিউড ছবি ‘ব্রাইড অ্যান্ড প্রিজুডিস’-এ দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর