মনিরত্নমের ছবিতে ‘যমজ’ ঐশ্বরিয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 04:25:31

অতুল মাঞ্জরেকর পরিচালিত ‘ফান্নে খান’ ছবিতে সবশেষ দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। যেখানে তার সহশিল্পী ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। এরপর আর কোন ছবি মুক্তি পায়নি বলিউডের এই অভিনেত্রীর।

শিগগিরই ‘গুলাব জামুন’ ছবির কাজ শুরু করবেন অ্যাশ। যেখানে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে অভিষেক বচ্চনকে। এটি পরিচালনা করবেন অনুরাগ কাশ্যপ।
ঐশ্বরিয়া রাই বচ্চন

এরইমধ্যে শোনা যাচ্ছে, পরিচালক মনিরত্নম কালকি কৃষ্ণমূর্তির জনপ্রিয় উপন্যাস ‘পন্নিইন সেলভান’ অবলম্বনে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। যেখানে প্রধান চরিত্রে পাওয়া যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এতে দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন অ্যাশ। তবে এ বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

সব ঠিক থাকলে আগামী বছর শুরু হবে নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং। শিগগিরই ঘোষণা করা হবে বাকি অভিনয়শিল্পীদের নাম। তবে শোনা যাচ্ছে- ঐশ্বরিয়ার পাশাপাশি অমিতাভ বচ্চন, কার্থি, জায়াম রবি, আনুশকা শেঠি, কৃর্তি সুরেশ, ঐশ্বরিয়া লক্ষী এবং আমালা পলকে দেখা যেতে পারে ছবিটিতে।
ঐশ্বরিয়া রাই বচ্চন

এর আগে মনিরত্নমের ‘গুরু’ (২০০৭) ও ‘রাবণ’ (২০১০) ছবিতে দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এছাড়া ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘ইরুভার’-এ একসঙ্গে কাজ করেছেন এই জুটি।

এ সম্পর্কিত আরও খবর