‘পরাণ’ এর শুটিং শেষ, এই বছরেই মুক্তি

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 23:28:57

‘পরাণ’ সিনেমার শুটিং শেষ হয়েছে গেল ২১ সেপ্টেম্বর। বর্তমানে ভারতে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সব ঠিক থাকলে এই বছরই সিনেমাটি মুক্তি পাবে। নিজের আরও একটি সিনেমার শুটিং শেষ করার পর এক আলাপচারিতায় বার্তাটোয়েন্টিফোর.কমকে এমনটি জানালেন পরিচালক রায়হান রাফী।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম ও শরিফুল ইসলাম রাজ। প্রথমবারের মত একই সিনেমায় কাজ করছেন এই ৩ তারকা। আর প্রথমবার জুটি বাঁধলেন ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম।

ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম

ঢাকাই সিনেমার নতুন জুটি ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম কেমন করলেন সিনেমায় এমন প্রশ্নে এই নির্মাতা জানালেন, ‘সিয়াম-পূজাকে নিয়ে আমার রোমান্টিক সিনেমার পথচলা শুরু। এবার নতুন জুটি বানালাম। সিনেমাটিতে মিমকে যেভাবে দেখা যাবে সেভাবে আগে কোন সিনেমায় দেখা যায়নি। সিনেমায় ইয়াশ ও মিমের এক নিখাঁদ রোমান্টিক গল্প দেখা যাবে। আশা করছি দর্শক এই নতুন জুটির রসায়ন দর্শক উপভোগ করবেন।’

সিনেমাটিতে আরও অভিনয় করছেন শরিফুল রাজ। তাহলে তাকে সিনেমায় কিভাবে দেখা যাবে? এমন প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও রায়হান রাফী জানিয়েছেন, ‘গ্রামের দুই তরুণ ও এক তরুণীর জীবন ও প্রেমের গল্প ‘পরাণ’। কিন্তু এখনই রাজ কি চরিত্রে অভিনয় করেছে সে ব্যাপারে কিছু বলতে চাচ্ছি না।’

রায়হান রাফী

‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে দর্শক মাতানো রায়হান রাফী আরও জানিয়েছেন, খুব দ্রুত নিজের পরের সিনেমা ‘স্বপ্নবাজি’র কাজ পুরোদমে শুরু করবেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর