‘মেকআপ’ সিনেমায় রোশানের নায়িকা নিপা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 18:36:45

নির্মাতা অনন্য মামুনের নতুন সিনেমার নাম ‘মেকআপ’। অনেকটা গোপনে শুটিং শেষ করার মাঝে গেল আগস্ট মাসে এই নির্মাতা জানিয়েছিলেন সিনেমাটিতে অভিনয় করছেন জিয়াউল রোশান ও তারিক আনাম খান।

এর বাইরে সিনেমাটিতে নায়িকা বা অন্য চরিত্রে কারা অভিনয় করেছেন এমন প্রশ্নে সে সময় নির্মাতা জানিয়েছিলেন নায়িকা একজন নবাগত আর অন্য চরিত্রে কারা অভিনয় করছেন তার জন্য অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: নবাগত নায়িকার সঙ্গে ‘মেকআপ’ সিনেমায় রোশান

এদিকে বার্তাটোয়েন্টিফোর.কমকে কাছে খবর, ‘মেকআপ’ সিনেমায় রোশানের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন নবাগত নিপা আহমেদ রেলি।

নিপা আহমেদ রেলি

জানা গেছে, নিপা আহমেদ রেলি একজন মডেল। এখনো সেভাবে মিডিয়াতে কাজ করা হয়নি তার। 

তবে এই প্রসঙ্গে এখনই মুখ খুলতে রাজি নয় সিনেমাটির পরিচালক, নায়ক ও নায়িকা। নায়িকা প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘এমন কেউ কাজ করছে না। নায়িকার খবর পরে জানাবো।’ এদিকে সিনেমাটির নায়িকা প্রসঙ্গে কথা বলতে রাজি নয় সিনেমাটির নায়ক জিয়াউল রোশান।

সিনেমাটির পরিচালক ও নায়ক কৌশলে ব্যাপারটি এড়িয়ে গেলেও সিনেমারটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক বিশ্বস্ত সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমকে নিপার অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

‘মেকআপ’ মিডিয়ার গল্প নিয়েই নির্মিত হচ্ছে। মিডিয়াতে যারা কাজ করেন ক্যামেরার সামনে আসার আগে মেকআপ পরিবর্তন করেন। ওই মেকআপের অন্তরালের কাহিনী সিনেমায় উঠে আসবে। পরিচালনায় পাশাপাশি সিনেমা গল্প, চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।

জানা গেছে, চলতি বছরের ২ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। সুনামগঞ্জ, পুরান ঢাকা, ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুটিং হয়েছে সিনেমাটির। আগামী ২৫-৩০ সেপ্টেম্বর দুবাইয়ে সিনেমাটির গানের শুটিং হবে।

সব ঠিক থাকলে বাংলা এবং হিন্দি দুই ভার্সনেই চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

এ সম্পর্কিত আরও খবর