সারার বলিউড অভিষেকের আগে কী বলেছিলেন সাইফ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 02:32:37

ভালোবেসে ১৯৯১ সালে সাইফ আলি খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমৃতা সিং। কিন্তু ২০০৪ সালে ১৩ বছরের সংসারের ইতি টানেন তারা। সাবেক এই তারকা দম্পতির সারা আলি খান ও ইব্রাহিম খান নামে দুই সন্তান রয়েছে। কিন্তু বিচ্ছেদের পরও সন্তানদের পড়াশোনা ও লালন-পালনে কোন কমতি রাখেননি তারা। প্রতি মুহূর্তে সন্তানদের পাশে থেকেছেন দু’জনে।

সন্তানদের সবসময় সঠিক উপদেশ দেন সাইফ আলি খান। যার কারণে হয়তো আজ বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিতে পেরেছেন সারা আলি খান। বলতে গেলে বলিউডের অন্যান্য তারকা সন্তানদের মধ্যে এখন সবচেয়ে বেশি জনপ্রিয় সারা।

কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে মেয়েকে কী উপদেশ দিয়েছিলেন সাইফ আলি খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেতা বলেন, ক্যারিয়ার শুরুর আগে সারাকে সবসময় একটি কথাই বলেছিলাম ও যেন ওর কাজের দিকে নজর দেয় শুধু। আর নিজের নিয়ম নিজেই তৈরি করে। যেমনটা করে থাকেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। কোন কিছুর সঙ্গে যেন আপোস না করে।

বোঝাই যাচ্ছে বাবার কথাগুলো খুব ভালো করে মেনে চলছেন সারা আলি খান। তাইতো আজ বলিউডের সফল অভিনেত্রীদের একজন তিনি।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষেক হয়েছে সারার। যেখানে তার সহশিল্পী ছিলেন সুশান্ত সিং রাজপুত। এই ছবিটিতে অভিনয়ের সুবাদে সেরা নবাগত অভিনেত্রী হিসেবে আইফা অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন সারা।

‘কেদারনাথ’র পর রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’তে দেখা গেছে সারাকে। এতে তার বিপরীতে ছিলেন রণবীর সিং। সারা বর্তমানে ব্যস্ত রয়েছেন ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু’ ও ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ওয়ান’ নিয়ে।

এ সম্পর্কিত আরও খবর