যাত্রা শুরু করলো ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 19:46:01

আজ (২০ সেপ্টেম্বর) থেকে নারায়ণগঞ্জে ৩৫ আসনের আধুনিক সিনেমা থিয়েটার ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে। বিকাল ৪টায় উৎসব আয়োজনের মধ্য দিয়ে চালু হয়েছে সিনেস্কোপটির। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র নির্মাতা মসিহউদ্দিন শাকের, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পো রেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

জানা গেছে, সিনেস্কোপটির যাত্রা শুরু উপলক্ষ্যে ৭ দিনব্যাপী ‘বাংলাদেশি চলচ্চিত্র উৎসব’ এর আয়োজন করা হয়েছে। আয়োজনে দেখানো হবে মোট ১৪টি সিনেমা। সিনেমাগুলো হলো সুজন সখী, গোলাপী এখন ট্রেনে, অশিক্ষিত, সূর্য দীঘল বাড়ী, পুরস্কার, ছুটির ঘণ্টা, ঘুড্ডি, দীপু নাম্বার টু, মাটির ময়না, স্বপ্নডানায়, ডুব সাঁতার, অজ্ঞাতনামা, জালালের গল্প এবং মাটির প্রজার দেশে। ক্লাসিকস, স্বাধীন ধারা, শিশুতোষ এবং পপুলার এই চার ক্যাটাগরিতে রাখা প্রতিটি সিনেমার দু'টি করে শো থাকবে। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া উৎসবটি চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

নারায়ণগঞ্জ শহরের ‘আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন’ ভবনে তৈরি হয়েছে ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’। প্রকল্পটির উদ্যোক্তা, স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ নূরুজ্জামান।

 

এ সম্পর্কিত আরও খবর