নাগার্জুনার খামারবাড়ি থেকে মরদেহ উদ্ধার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 11:30:04

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আক্কিনেনি নাগার্জুনার হায়দ্রাবাদের খামারবাড়ি থেকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মধ্যরাতে চাকালি পান্ডু (৩০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে তেলেঙ্গানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর খানেক আগে হায়দ্রাবাদের পাপিরেড্ডিগুড়া গ্রামে অবস্থিত খামারবাড়িটি কিনেছেন আক্কিনেনি নাগার্জুনা। পরে গত ১৮ সেপ্টেম্বর ওই খামারবাড়ির জমি পরীক্ষা করতে এবং সেটি কোন ফসল চাষের জন্য উপযুক্ত তা জানার জন্য কয়েকজন শ্রমিক পাঠিয়েছিলেন তিনি। সেই সময়েই তারা এক ছাউনি ঘেরা জায়গায় পান্ডুর পচাগলা মরদেহ পড়ে থাকতে দেখে।

এ ঘটনার পর ওই শ্রমিকরা সঙ্গে সঙ্গে কেশামপেট থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যজনক মৃত্যুর মামলা দায়ের করে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
আক্কিনেনি নাগার্জুনা

এদিকে, শামসাবাদ থানার ডেপুটি কমিশনার প্রকাশ রেড্ডি বলেন, উদ্ধার হওয়া মরদেহটি চাকালি পান্ডু (৩০) নামের এক ব্যক্তির। ধারনা করা হচ্ছে প্রায় ছয় মাস আগে তার মৃত্যু হয়েছে। তার কাছ থেকে পাওয়া আধার কার্ডের মাধ্যমেই আমরা নাম ও বয়স জানতে পেরেছি।

যোগ করে তিনি আরও বলেন, আধার কার্ডের ভিত্তিতে তদন্ত করে জানা গেছে, পান্ডু পাপিরেড্ডিগুড়ার পাশের গ্রামের বাসিন্দা। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রায় তিন বছর আগে একটি সুইসাইড নোট লিখে বাড়ি ছেড়ে চলে যায় পান্ডু। ওই সুইসাইড নোটও আমাদের দেখিয়েছে তার পরিবারের সদস্যরা। কিভাবে তার মৃত্যু হয়েছে সেটি ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই বলা যাবে।

এ সম্পর্কিত আরও খবর