একইদিনে ‘সাপলুডু’র সেন্সর ও ট্রেলার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-12-21 20:10:20

আগামী ২৭ সেপ্টেম্বর সারাদেশে ও দেশের বাইরের বিভিন্ন শহরে একযোগে মুক্তি পেতে যাচ্ছে বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’। আজ (১৯ সেপ্টেম্বর) আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক গোলাম সোহরাব দোদুল।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর গোলাম সোহরাব দোদুল বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির প্রশংসা করেছেন। আমরা সবাই মিলে একটা ভালো সিনেমা উপহার দিতে চেষ্টা করেছি। আমাদের সেই চেষ্টা খুব দ্রুত আলোর মুখ দেখবে এটার জন্য খুব ভাল লাগছে আর আমরা সবাই সিনেমাটি নিয়ে আশাবাদী। আশাকরি আপনারও হতাশ হবেন না সিনেমাটি দেখে।

এদিকে আজ সন্ধ্যায় সিনেমাটির ৩ মিনিট ৪২ সেকেন্ডের একটি ট্রেলার মুক্তি দেওয়া হয়েছে। যেখানে শুধুই রহস্যের ছাপ রেখেছেন পরিচালক।

 

গত বছরের ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত।‘সাপলুডু’তে শুভ-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর