চিরঞ্জীবির জন্য বিনা পারিশ্রমিকে অমিতাভ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-12-14 13:47:51

অন্ধ্র প্রদেশের খুব কম তারকাই আছেন যারা কিনা অভিনেতা চিরঞ্জীবির মতো ভক্তদের মনে জায়গা করে নিতে পেরেছেন। কিন্তু ৬৪ বছর বয়সী এই তারকা গত কয়েক দশক ধরে রাজত্ব করে যাচ্ছেন কোটি কোটি ভক্তের হৃদয়ে। তার সেই কোটি ভক্তদের মধ্যে একজন হলেন- বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন।

ব্যক্তিগতভাবে মাত্র কয়েক বছর ধরে একে অপরকে জানেন তারা। তবে সবসময় একজন আরেকজনের প্রশংসায় পঞ্চমুখ থাকেন। এছাড়া তাদের সম্পর্কে রয়েছে সম্মানও। তাইতো চিরঞ্জীবির অনুরোধে ‘সায়ে রা নারসিমহা রেড্ডি’ ছবিটিতে কিছু না ভেবেই অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেন অমিতাভ বচ্চন। এখানেই শেষ নয়, ছবিটিতে অভিনয়ের জন্য এক রুপিও পারিশ্রমিক নেননি বিগ বি।

 

এদিকে, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন বলেছিলেন, “দক্ষিনের এমন দু’জন তারকা আছেন যাদের আমি কখনও কিছুর জন্য না বলতে পারব না। তারা হলেন চিরঞ্জীবি ও রজনীকান্ত। তারা শুধু এসে আমাকে বলবে আর আমি সবসময় তাদের জন্য প্রস্তুত থাকব।”

এবার প্রথম নয়, বছর খানেক আগে এক বন্ধুর নির্মিত কান্নাড়া ছবি ‘অমৃত ধারে’তে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু সে ছবিটিতেও অভিনয়ের জন্য কোন পারিশ্রমিক নেননি কিংবদন্তি এই অভিনেতা।

‘সায়ে রা নারসিমহা রেড্ডি’তে অতিথি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। সুরেশ রেড্ডি পরিচালিত ও রামচরণ প্রযোজিত ছবিটিতে আরও রয়েছেন বিজয় সেতুপতি, তামান্না ভাটিয়া, নয়নতারা, সুদীপসহ অনেকে। আগামী ২ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর