‘সালমান শাহ জন্মোৎসব’কে বাণিজ্য মনে করেন মা নীলা চৌধুরী

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 10:37:39

আগামীকাল (১৯ সেপ্টেম্বর) বাংলা সিনেমার অমর নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন। এই দিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস ২০ থেকে ২৬ সেপ্টেম্বর আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’।

কিন্তু নায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী এই জন্মোৎসবকে সালমান শাহকে নিয়ে বাণিজ্য হচ্ছে বলে মনে করেন। আজ (১৮ সেপ্টেম্বর) যুক্তরাজ্যে বসবাসরত নীলা চৌধুরী মোবাইল ফোনে বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে এক আলাপচারিতায় এমন মন্তব্য করেছেন।

সালমান শাহ ও মা নীলা চৌধুরী

সালমান শাহ জন্মোৎসব নিয়ে ক্ষোভ প্রকাশ করে নীলা চৌধুরী বলেন, ‘সালমানকে নিয়ে বাণিজ্য হচ্ছে। আমি এসব চাই না। আমার মৃত ছেলে এতে কষ্ট পায়। যারা এসব করছে তারা কাকে বলে অনুষ্ঠানের আয়োজন করছে? তাদের এসব পাপের ভাগীদার শুধু তারাই হবে। ওরা কোনও দিন সালমান হত্যার বিচারের দাবিতে মাঠে নামেনি। তারা কোনদিন কবরও জিয়ারত করেনি।’

আরও পড়ুন: সামিরার পরকীয়ার কারণে সালমানকে হত্যা: নীলা চৌধুরী

এদিকে আগামীকাল (১৯ সেপ্টেম্বর) নায়কের জন্মদিনকে ঘিরে ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে মধুমিতা সিনেমা হলে। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উৎসবের উদ্বোধন করবেন চিত্রনায়ক শাকিব খান। উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান এবং সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী প্রমুখ।

সালমান শাহ জন্মোৎসব

২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে দেশে।

এ সম্পর্কিত আরও খবর