সকাল ৯টার শুটিংয়ে শাকিব আসলেন দুপুর ১টায়

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 10:23:26

রাজধানীর তেজগাঁও এলাকার ইমপালস হাসপাতালে সকাল থেকে চলছে শাকিব খানের ‘আগুন’ সিনেমার শুটিং। যেখানে শাকিব খানের উপস্থিত হওয়ার কথা ছিল সকাল ৯টায় আর তিনি সেটে হাজির হন দুপুর ১টারও পরে। বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

দেশের শীর্ষ এই নায়কের বিরুদ্ধে শুটিংয়ে দেরি করে আসার অভিযোগ নতুন নয়। কিছুদিন আগে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে পাঠানো এক নোটিশে জানানো হয়েছিল, ‘একটু প্রেম দরকার’ সিনেমার শুটিংয়ে শাকিবের এমন দেরিতে উপস্থিত হওয়ার কারণে প্রযোজক বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন।

তবে আজ শাকিবের শুটিংয়ে দেরি আসার কারণ নিয়ে মুখ খুলতে নারাজ সিনেমাটির পরিচালক বদিউল আলম খোকন। এ প্রসঙ্গে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি। শুটিংয়ে দেরিতে যাওয়ার কারণ জানতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলেও তার মন্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, সকালে ইমপালস হাসপাতালের ১৫ তলায় শুরু হয় ‘আগুন’ সিনেমার শুটিং। যেখানে অংশ নিয়েছেন মিশা সওদাগর, সুব্রত, মারুফ আকিব, সোহেল রশিদসহ অনেকে। কিন্তু সকাল ৯টায় শাকিবের অংশ নেওয়ার কথা থাকলেও তিনি না আসলে তাকে বাদে দিয়েই সাড়ে ৯টা থেকে শুটিং শুরু করা হয়। এরপর দুপুরে শাকিব এলে তার শর্টগুলো নেওয়া হয়। আজ বেশ কয়েকটি দৃশ্যের শুটিং হবে শাকিব খান ও মিশার অংশের।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে রূপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। আরও রয়েছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘আগুন’ সিনেমার গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর