প্রচারণায় চট্টগ্রামে ‘মায়াবতী’, হল লিস্ট নেই ‘অবতার’র

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 16:39:30

১৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দুইটি সিনেমা। নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির ‘মায়াবতী’ আর মহিয়া মাহি ও নবাগত জে এইচ রুশো জুটির ‘অবতার’।

দেশের ২২ টি প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’ পেলেও সিনেমাটির প্রচারণা চলছে বেশ জোরে। মুক্তির দিনই বৃষ্টি উপেক্ষা করে ঢাকার ৪টি প্রেক্ষাগৃহে ঘুরেছে ‘মায়াবতী’ টিম। সকালে তিশা-ইয়াশকে দেখা গেছে বলাকা সিনেমা হলে। এরপর একে একে ঘুরেছেন বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, সীমান্ত স্কয়ার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনেপ্লেক্সে।

প্রচারণায় সিনেমা হলে তিশা ও ইয়াশ

এদিকে আজ সিনেমাটির প্রচারণায় চট্টগ্রামে অবস্থান করছে ‘মায়াবতী’ টিম। জানা গেছে, সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে আজ সারাদিন দেখা মিলবে তিশা ও ইয়াশসহ সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের।

অন্যদিকে জানা গিয়েছিল দেশের ৩৩ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অবতার’ সিনেমা। অথচ মুক্তি একদিন পরও সিনেমাটির ৩৩ টি প্রেক্ষাগৃহের নাম প্রকাশ করতে পারিনি সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা। গুঞ্জন আছে, সিনেমাটি প্রকৃত পক্ষে ৩৩টি প্রেক্ষাগৃহে মুক্তিই পায়নি।

এছাড়া সিনেমাটি নিয়ে এখন পর্যন্ত তেমন কোন প্রচারণাই খেয়াল করা যায়নি। এমনকি সিনেমাটির নায়ক-নায়িকাকেও দেখা যায়নি সিনেমাটির কোন প্রচারণায়।

বলাকা সিনেমা হলে ‘মায়াবতী’।

এসব প্রসঙ্গে সিনেমাটির পরিচালক মাহমুদ হাসানের সঙ্গে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

‘মায়াবতী’ সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন নির্মাতা অরুণ চৌধুরী। ‘অবতার’ পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান।

এ সম্পর্কিত আরও খবর