জানভির বিয়ে হবে যেখানে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 06:47:51

পেশাগত জীবনের মতো তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও তাদের ভক্ত ও অনুরাগীদের আগ্রহের কমতি থাকে না। তারা কখন কোথায় যাচ্ছে, কে বিতর্কিত হচ্ছে, কে কার সঙ্গে প্রেম করছে, কার সংসার ভাঙছে, কে কাকে বিয়ে করছে বলতে গেলে, তারকাদের জীবনের এমন নানা প্রশ্নের উত্তর জানার কৌতূহল সবসময়ই থাকে তাদের মাঝে।

এমতাবস্থায় এক সাক্ষাৎকারে হাজির হয়ে জানভি কাপুর নিজেই জানিয়ে দিলেন তিনি কেমন জীবনসঙ্গী চান, কোথায় তার বিয়ের অনুষ্ঠান হবে, বিয়েতে কী পরবেন এবং কী থাকবে তার খাবারের মেন্যুতে।

এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, আমার জীবনসঙ্গী যেই হোক না কেন, কাজের প্রতি তার দক্ষতা ও ভালোবাসা থাকতে হবে। যেন তার থেকে আমি নিজেও নতুন কিছু শিখতে পারি।

২২ বছর বয়সী এই তারকার ইচ্ছে তার বিয়ের সকল আনুষ্ঠানিকতা অন্ধ্র প্রদেশের তিরুপাতিতে হোক। আর বিয়েতে বলিউডের এই অভিনেত্রী সাজতে চান কাঞ্জিভারাম শাড়িতে। তার বিয়ের মেন্যু সাজানো হবে সকল সাউথ ইন্ডিয়ান খাবার দিয়ে। যার মধ্যে থাকবে ইডলি, সাম্বার, কার্ড রাইস এবং ক্ষীর।

জানভি এখন ব্যস্ত রয়েছেন গুঞ্জন সাক্সেনার জীবনী নিয়ে নির্মিত ‘দ্য কার্গিল ওয়ার’-এর শুটিং নিয়ে। এছাড়া ‘রুহিআফজা’ ও ‘তখক’ নামক দুটি ছবির কাজ রয়েছে তার হাতে।

এ সম্পর্কিত আরও খবর