প্রিয়াঙ্কার ছবি দেখে নিকের চোখে জল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 23:14:23

গত ডিসেম্বরে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বিয়ের চারদিন আগেও নিজের আসন্ন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বলিউডের এই অভিনেত্রী। টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হয়ে সম্প্রতি এমনটাই জানালেন তিনি।

একইসঙ্গে প্রিয়াঙ্কা জানান, তার অভিনীত ছবির একটি দৃশ্য দেখে নাকি কেঁদে দিয়েছিলেন নিক জোনাস।

এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, ‘বিয়ের ঠিক আগ মুহূর্তের কিছু প্রস্তুতি বাকি ছিল আমাদের। তাই নিককে বলেছিলাম সে যেন ছবির সেটে চলে আসে। এরপর শুটিং শেষ করে আমরা দু’জনে একসঙ্গে বেরিয়ে পড়ব। কিন্তু সেই ছবির সেটে ঘটে ঘটনাটি। আর এটি সবার আগে নজরে আসে পরিচালক সোনালি বোসের।’

এরপরই পরিচালক সোনালি বোস বলেন, ‘প্রিয়াঙ্কার বিয়ের আগে শেষ দিনের শুটিং চলছিল। তাই দিনটি সকলে মিলে উদযাপনের জন্য নিককে সেটে আসার আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু নির্ধারিত সময়ের আগেই সেটে উপস্থিত হয় নিক। আর সে যখন সেটে আসে, তখন প্রিয়াঙ্কা ছবির আবেগঘন শেষ দৃশ্যে ডুবে ছিলেন। এরপর হঠাৎ আমার কানে একটি আওয়াজ আসে আর ঘুরে দেখি নিক দাঁড়িয়ে আছে। আর তার চোখ দিয়ে পানি ঝরছে!’

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’র মধ্য দিয়ে তিন বছর পর রূপালি পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করছেন তিনি।

সোনালি বোস পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম ও রোহিত সারাফ। আগামী ১৩ সেপ্টেম্বর টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ছবিটির।

এ সম্পর্কিত আরও খবর