ক্যাটরিনা কষ্টে থাকলে বুঝে ফেলেন সালমান!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 23:34:00

রূপালি পর্দায় সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন অনেক অগেই মুগ্ধ করেছে দর্শকদের হৃদয়। মাঝে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন তারা। কিন্তু হঠাৎ করেই ভেঙে যায় সেটি।

প্রেম ভেঙে গেলেও তারা তাদের বন্ধুত্বে কখনও ভাটা পড়তে দেননি। আর সেই বন্ধুত্ব নিয়েই সিঙ্গাপুরে আয়োজিত ‘দ্য হিন্দুস্তান টাইমস মিন্ট এশিয়া লিডারশিপ সামিট’-এ আলোচনা করেছেন ক্যাটরিনা কাইফ। যেখানে ক্যাট জানিয়েছেন, তিনি যদি কোন কষ্টে থাকেন তাহলে তা নাকি খুব সহজেই উপলব্ধি করতে পারেন সালমান খান।

অনুষ্ঠানে প্রিয় বন্ধুকে নিয়ে ক্যাটরিনা বলেন, ‘সালমান সত্যিকার অর্থেই আমাকে ছায়া দিয়েছেন। বছরের পর বছর বন্ধুর মতো আমাকে অবিরাম সমর্থন জানিয়েছেন তিনি। জীবনে অনেক দুঃসময় পাড়ি দিতে হয়েছে আমাকে। সেইসব সংগ্রামে কোনও যোগাযোগ ছাড়াই হঠাৎ আমার পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। জানি কঠিন পরিস্থিতিতে তাকে ঠিকই পাবো।’

ক্যাটরিনা যোগ করে বলেন, ‘সালমান সবসময় আমার কষ্ট উপলব্ধি করতে পারেন বলে মনে হয়। আমাদের সম্পর্কটা এমন অদ্ভুত। সালমান অবশ্যই আমার চিরকালের বন্ধু। তিনি এমন একজন যার ওপর অনায়াসে নির্ভর করা যায়। আমি তাকে পুরোপুরি বিশ্বাস করি। আমার মনে হয়, আমাদের মধ্যে আত্মিক একটা টান কাজ করে।’

শুধু সালমান খান নয়, তার বোন অর্পিতা খান শর্মা ও আলভিরা খানকে নিয়ে ক্যাটরিনা বলেন, ‘তারা আমার অষ্টম ও নবম বোন।’ ব্যক্তিজীবনে বলিউডের এই অভিনেত্রীর ছয় বোন রয়েছে।

সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘পার্টনার’, ‘যুবরাজ’, ‘এক থা টাইগা’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো ছবিতে কাজ করেছেন ক্যাটরিনা। সবশেষ  আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দেখা গেছে এই জুটিকে।

এ সম্পর্কিত আরও খবর