বাংলাদেশের সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 18:31:24

প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ৮৩ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, সিনেমায় ‘সুলতা’ চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। এছাড়া সিনেমাটিতে অভিনয় করবেন হলিউড তারকা মিকি রুর্কি। ২৭ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে ‘মাসুদ রানা’র। 

‘মাসুদ রানা’ পরিচালনা করবেন আসিফ আকবর। বাংলাদেশি বংশোদ্ভূত এই পরিচালক হলিউডে ২০০৬ সাল থেকে কাজ করছেন। সিনেমাটিকে হলিউডের মুভি হিসাবে নির্মাণ করা হবে এবং সেখানে প্রথমবারের মত একজন মুসলমান স্পাইকে দেখা যাবে মূল চরিত্রে। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। সিনেমাটিতে মাসুদ রানা ও রূপা চরিত্র দুটিতে অভিনয় করবেন দু’জন বাংলাদেশি।

‘পাহাড়’ গল্পের ‘মাসুদ রানা’র চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা, আবদুল আজিজ ও আসিফ আকবর। তবে চিত্রনাট্যের জন্য আরও কাজ করছে হলিউডের একটি দল। এছাড়া সিআইএ’র প্রাক্তন একজন স্পাই মাসুদ রানার প্রজেক্ট উপদেষ্টা হিসাবে কাজ করেছেন। জাজ মাল্টিমিডিয়ার সাথে সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার লাইন।

আরও পড়ুন: যা থাকছে ৮৩ কোটির ‘মাসুদ রানা’য়

এ সম্পর্কিত আরও খবর