ওয়ালুসা-ডেইজির জন্য ‘ইনশাল্লাহ’ ছেড়েছেন সালমান!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-22 11:29:26

সঞ্জয়লীলা বানসালির পরবর্তী ছবি ‘ইনশাল্লাহ’তে জুটি বেঁধে কাজ করবেন সালমান খান ও আলিয়া ভাট। কিছুদিন আগে এমনটাই ঘোষণা দিয়েছিলেন বলিউডের এই দুই তারকা ও নির্মাতা।

কিন্তু গত ২৬ আগস্ট হঠাৎ করেই সালমান ঘোষণা দেন ‘ইনশাল্লাহ’ ছবিটির কাজ পিছিয়ে গেছে। তবে কি কারণে সে বিষয়ে কিছু জানানো হয়নি অভিনয়শিল্পী ও নির্মাতার পক্ষ থেকে।

আরও পড়ুন: বানসালির সঙ্গে সালমান-আলিয়ার ‘ইনশাল্লাহ’

এদিকে, এমন ঘোষণার পর থেকেই শুরু হয়েছে নানা গুঞ্জনের। এর মধ্যে একটি হল- সালমান খান নাকি আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করতে চান না। তার পরিবর্তে অভিনেত্রী ওয়ালুসা ডি’সুজা অথবা ডেইজি শাহকে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বলিউডের এই সুপারস্টার। কিন্তু এতে আপত্তি জানান সঞ্জয়লীলা বানসালি। যার ফলে পিছিয়ে যায় কাজ।

এ প্রসঙ্গে ‘ইনশাল্লাহ’ ছবির সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠসূত্র জানান, “ইনশাল্লাহ’র জন্য সবসময় প্রথম পছন্দ ছিলেন আলিয়া ভাট। তাই সালমান চাইলেই অন্য কাউকে নিতে পারেন না। আর আপনারা যদি সঞ্জয়লীলা বানসালিকে চিনে থাকেন তাহলে এটিও ভালো করে জানেন, তিনি কখনও তার সিদ্ধান্ত পরিবর্তন করেন না। এমনকি কাস্টিংয়ের ক্ষেত্রেও কারও মতামত গ্রহণ করেন না। তার যা ঠিক মনে হয় তিনি সেটিই করেন।”

আরও পড়ুন: ২০২০ সালের ঈদ মাতাবে সালমানের ‘ইনশাল্লাহ’

সবকিছু ঠিক থাকলে ২০ বছর পর আবার একসঙ্গে রূপালি পর্দায় দেখা যেত সালমান খান ও সঞ্জয়লীলা বানসালিকে। সবশেষ ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’-এ একসঙ্গে কাজ করেছিলেন তারা। তবে তাদের একসঙ্গে দেখা যাবে কি না সেটি সময়ই বলে দেবে!

এ সম্পর্কিত আরও খবর