ইমরানের গানে প্রথমবার মডেল মারিয়া নূর

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-29 04:16:22

উপস্থাপক মারিয়া নূর। তাকে প্রায়ই টিভিতে দেখা যায় উপস্থাপনা করতে। কিন্তু এবার তাকে দেখা যাবে মিউজিক ভিডিওতে। কণ্ঠশিল্পী ইমরানের ‘শুধু তোমায় ঘিরে’ গানে প্রথমবারের মত মিউজিক ভিডিওর মডেল হয়েছেন মারিয়া নূর।

আগামী ২৯ আগস্ট (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শরীফ আল দ্বিনের কাব্য কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে আছেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। চলমান মিউজিক ভিডিওর উজানে হেঁটে সম্পূর্ণ ভিন্নরূপে গানটির ভিডিওর গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

মিউজিক ভিডিও প্রসঙ্গে ইমরান জানালেন,‘মারিয়া নূরের উপস্থাপনা আমাকে বরাবরই মুগ্ধ করে। তিনি আমার পছন্দের মানুষ। উপস্থাপনায় নিয়মিত তিনি। তবে ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের। দর্শক-শ্রোতাদের জন্য গানটিতে অবশ্যই নতুন কিছু অপেক্ষা করছে।’

প্রথমবার গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর জানান, ‘আমি ইমরানের গানের একজন শ্রোতা। মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু করা হয়নি। ভিকি জাহেদ যখন গান এবং ভিডিওর গল্পটি শোনালেন না করতে পারলাম না। কেন না করতে পারলাম না, গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শক অবশ্যই বুঝতে পারবেন।’

এ সম্পর্কিত আরও খবর