গত জন্মদিনের ঐশী এই জন্মদিনে তারকা ঐশী

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 13:56:35

গত বছরের জন্মদিনে জান্নাতুল ফেরদৌস ঐশী ছিলেন বাগেরহাটে। বেস্ট ফ্রেন্ডের বোনের বিয়ে উপলক্ষে সেখানে গিয়ে সারাদিন ঘুরেছেন বাগেরহাট শহর। জন্মদিনের দিন রাতেই বেস্ট ফ্রেন্ডকে জানিয়েছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) প্রতিযোগিতায় অংশ নেওয়ার পরিকল্পনার কথা। খুব সাধারণ একজন ঐশীর জন্মদিনের গল্প।

কিন্তু ঠিক তার এক বছর পরের ঐশীর জন্মদিনের গল্পটা তারকা ঐশীর। রাত থেকেই ফোন পাচ্ছেন কাছের মানুষদের, শুভেচ্ছায় ভাসছেন ভক্তদের। কেননা এই এক বছরে ঐশী মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। কাজ করছেন ‘স্বপ্নবাজী’ ও ‘আদম’ নামের আরও দুইটি সিনেমায়। রীতিমত একবছরেই তারকা বনে গেছেন ঐশী।

তা কেমন কাটছে তারকা ঐশীর প্রথম জন্মদিন? বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্নে ঐশী জানালেন,‘সবার ভালোবাসা ও দোয়ায় ভালোই কাটছে। জন্মদিনে আয়োজন সেরকম কিছু নেই। প্রিয়জনদের সাথে ছোট খাটো বেশ কয়েকটি প্ল্যানিং আছে। বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের নিয়ে পালন করছি এবারের জন্মদিনটা।’

ঐশী ২০০০ সালের ২৭ আগস্ট বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙা গ্রামে জন্মগ্রহণ করেন। গত বছর মাটিভাঙ্গা ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। দুই বোনের মধ্যে ঐশী ছোট।

এ সম্পর্কিত আরও খবর