অন্তঃসত্ত্বা ভক্তকে রণবীরের চমক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-29 13:19:07

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ‘৮৩’। এতে ভারতের সাবেক ক্রিকেটার কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে ছবিটির শুটিংয়ের কাজ নিয়ে লন্ডনে ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং। আর সেখানেই শুটিং থেকে বিরতি এক অন্তঃসত্ত্বা ভক্তের বাড়িতে গিয়ে তাকে চমকে দিয়েছেন বলিউডের এই অভিনেতা।

জানা গেছে, রণবীরের ওই অন্ধ ভক্তের নাম কিরণ। তিনি লন্ডনের সারেতে থাকেন। এছাড়া বলিউডের এই অভিনেতার সবচেয়ে পুরানো ফ্যানক্লাব রানবীরিয়ানসএফসির অ্যাডমিন তিনি। এমনকি রণবীর যতবার লন্ডনে গিয়েছেন, কিরণ তার সঙ্গে দেখা করেছেন।

তবে এবার কিরণ নয়, রণবীর অন্তঃসত্ত্বা কিরণের সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিলেন।

রণবীরের একটি ঘনিষ্ঠসূত্র জানান, কিরণের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেন রণবীর সিং। এরপরই টিমের সদস্যরা মিলে সবকিছুর ব্যবস্থা করে এবং মাত্র ৪৫ মিনিটের মধ্যে কিরণের বাড়িতে গিয়ে হাজির হন রণবীর। সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেছিলেন তিনি। সেই সঙ্গে কিরণের স্বামীর সঙ্গেও আড্ডা দিয়েছেন।

রণবীরের সঙ্গে দেখা হওয়ার পর উচ্ছ্বসিত কিরণ তার টুইটারে লিখেছেন, ‘আমি তো ঘরের ভেতর থেকে রণবীরের গলা শুনেই চিনেছি। এক দৌঁড়ে রান্নাঘরে গিয়ে লুকিয়েছিলাম। আমার স্বামী দরজা খুলেছেন। তারপর রণবীর আমার স্বামীর কাছে জানতে চান, আমি কোথায়। আমার স্বামী উত্তর দেন, ও রান্নাঘরে লুকিয়েছে।’

যোগ করে কিরণ আরও লিখেছেন, “আমি বিশ্বাস করতে পারছিলাম না রণবীর আমার বাড়িতে এসেছেন। নিজের গায়ে চিমটি কেটেছি এই ভেবে যে, স্বপ্ন দেখছি নাতো? কিন্তু সে রান্না ঘরে ঢুকে আমাকে বের করে নিয়ে আসেন। আমার মুখে কোন কথা ছিল না। কান্না ধরে রাখতে পারছিলাম না। তিনি আমাকে দেখে জড়িয়ে ধরেন। এরপর তিনি আমার অনাগত সন্তানের জন্য অভিনন্দন জানান এবং তাকে আশীর্বাদ করে।”

রণবীরের সঙ্গে দেখা করার অভিজ্ঞতা শেয়ার করে কিরণ বলেন, “মনে হল, অনেক দিনের পুরোনো বন্ধু এসেছে আমার খোঁজে। রণবীর সবাইকে খুব সহজে আপন করে নিয়েছেন। বুঝতেই দেয়নি সে এত বড় তারকা! সে আমার স্বামীকে বলেছে, আমার স্বামী নাকি খুবই ভাগ্যবান। কারণ, সে আমাকে বিয়ে করেছে। তার সিনেমার শুটিংয়ের কিছু অংশ আমাদের দেখিয়েছে। কী বলব, মনে হচ্ছিল পুরাটাই স্বপ্ন। এটি আমার জীবনের সেরা ঘটনা। আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে এটি সত্যিই ঘটেছে।’

রণবীরকে ধন্যবাদ জানিয়ে কিরণ বলেন, ধন্যবাদ রণবীর সিং। আপনি নাম্বার ওয়ান। আজকের এই দিনটির কথা আমি কখনও ভুলবো না। এটি এমন একটি গল্প যা আমি আমার সন্তানের সঙ্গে শেয়ার করতে পারব। এটি এখনও স্বপ্নের মত মনে হচ্ছে। আমার হৃদয় থেকে আপনাকে ধন্যবাদ জানাতে চাই।

এ সম্পর্কিত আরও খবর