৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 20:20:40

চলতি বছরের মার্চ মাসে সেন্সর ছাড়পত্র পায় শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। কিন্তু সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে নায়ক শাকিব খানের সম্পর্ক ভাল না যাওয়ার একাধিকবার এর মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়।

এসব পুরাতন, নতুন খবর হল- আগামী ৬ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির জন্য প্রযোজক-পরিবেশক সমিতিতে আবেদন করেছে শাপলা মিডিয়া। বার্তাটোয়েন্টিফোর.কমকে নাম প্রকাশ না করার শর্তে এমন তথ্য নিশ্চিত করেছে প্রযোজক-পরিবেশক সমিতির একটি সূত্র।

বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করা সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে ৬ সেপ্টেম্বর সিনেমাটির মুক্তির আবেদনের কথা স্বীকার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, ‘আমরা আবেদন করেছি। সব ঠিক থাকলে ওই দিনই মুক্তি পাবে তবে এখনো নিশ্চিত নই। কাল প্রযোজক-পরিবেশক সমিতি একটি সভা হওয়ার কথা আছে। সেখানে মুক্তির জন্য তারিখ বরাদ্দ দেওয়া হবে। তখনই নিশ্চিত করে বলতে পারব।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে শুটিং শেষ হওয়া ‘শাহেনশাহ’ সিনেমাটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন শাকিব-নুসরাত ও নবাগত রোদেলা জান্নাত। এছাড়া অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

এ সম্পর্কিত আরও খবর