কেমন কাটছে তারকাদের ঈদ?

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 23:53:00

ঈদ মানেই আনন্দ। আর এই আনন্দকে আরও বাড়িয়ে দেয় শোবিজ তারকারা। ঈদ উপলক্ষে তাদের নানা আয়োজন ভক্তদের ঈদ আনন্দকে আরও সমৃদ্ধ করে।

কিন্তু যারা ভক্তদের এই ঈদ আনন্দ বাড়িয়ে দিচ্ছেন তাদের ঈদ কেমন কাটছে? বার্তাটোয়েন্টিফোর.কম কয়েকজন তারকার সঙ্গে কথা বলে জানতে চেয়েছে তাদের ঈদের খবর।

শাকিব খান
গুলশানের নিজ বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে এবারের ঈদ কাটাচ্ছেন শাকিব খান। খুব ভোরে ঘুম থেকে উঠে নামাজের প্রস্তুতি নিয়ে গুলশানে একটি মসজিদে ঈদের নামাজ আদায়ের পর কুরবানিও দিয়েছেন। বিকেলে বের হবেন পরিবারের সদস্যদের নিয়ে ঈদে মুক্তি পাওয়া নিজের সিনেমা দেখতে।

আরিফিন শুভ
প্রতিবার পরিবারের সদস্যদের নিয়ে ঈদ করলেও এবার শুভ রয়েছেন আমেরিকাতে। তাই এবারের ঈদ সেখানকার পরিচিত ভাই ও বন্ধুদের সঙ্গে কাটাচ্ছেন শুভ।

মোশাররফ করিম
ঢাকার উত্তরার নিজ বাসাতে পরিবারের সঙ্গে ঈদ কাটাচ্ছেন মোশাররফ করিম। তবে কালও নাটকের শুটিং আছে বলে খুব একটা স্বস্তিতে নেই এই অভিনেতা। জানালেন ঈদের নামাজ পড়ে এসে পরিবারকে সময় দিচ্ছেন।

আফরান নিশো
সকালে ঈদের নামাজ পড়ে বাসায় এসে পরিবারকে সময় দিচ্ছেন। বিকেলে পরিবারের সদস্যদের নিয়ে বাইরে বের হতে পারেন। তবে বেশি রাত করে বাড়ি ফিরবেন না কারণ কাল শুটিং রয়েছে বর্তমান সময়ের ছোটপর্দার সবচেয়ে ব্যস্ত এই অভিনেতার।

সিয়াম আহমেদ
সকালে ঈদের নামাজ শেষ করে পরিবারকে সময় দিচ্ছেন সিয়াম। এর বাইরে ঈদ নিয়ে আর কোন পরিকল্পনা নেই সময়ের এই ব্যস্ত নায়কের। এছাড়া বাসার বেশ কয়েকজন অসুস্থ তাই তেমন আয়োজনও করা হয়নি এবার।

পরীমণি
পরীমণির নানা অসুস্থ থাকায় এবার ঈদের দিন নানার পাশে থাকা ছাড়া অন্য কোন পরিকল্পনা নেই। দুপুরে যাবেন এফসিডিতে সেখানে দুস্থদের মাঝে কুরবানি গোস্ত বিতারণ করবেন।

শবনম বুবলী
সকাল থেকে পরিবারকে সময় দিয়েছেন বিকালে পরিকল্পনা আছে ঢাকার পাশের কোন সিনেমা হলে গিয়ে নিজের সিনেমা দেখা।

জান্নাতুল ফেরদৌস ঐশী
বেশ কয়েকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন বাংলাদেশ থেকে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়া ঐশী। অন্য সময়ের চেয়ে এই ঈদটি একটু আলাদা হলেও মহাখালীর চাচার বাসায় পরিবারকে সময় দিয়ে কাটছে এই নায়িকার ঈদ।

এ সম্পর্কিত আরও খবর