ঈদে আসছে সাজ্জাদ সুমনের ৬ নাটক

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 15:42:16

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা সাজ্জাদ সুমন এবারের ঈদে গল্প নির্ভর চারটি একক ও দুটি সাত পর্বের ধারাবাহিক নাটক নিয়ে হাজির হচ্ছেন। বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে এক আলাপচারিতায় এমনটি জানালেন তিনি।

সাজ্জাদ সুমন বলেন, ‘গত ঈদে সমালোচনা হয়েছিল আমরা একই গল্পের নাটকে আটকে আছি। তাই এবার চারটি গল্প নির্ভর একক নির্মাণের চেষ্টা করেছি। আর দুটি সাত পর্বের ধারাবাহিক নাটক। আশা করছি এবার ঈদে আমার ৪টি একক নাটকে দর্শক ভিন্ন গল্পের ৪টি নাটক দেখতে পারবেন।’

ঈদে সাজ্জাদ সুমনের যেসব নাটক আসছে
ঈদের দিন রাত ১১টা ৫০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘ভালোবাসার রং থাকে না’। এতে অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা। এছাড়া ‘মি টু’ নাটকটি ঈদের ষষ্ঠ দিন বিকেল সাড়ে ৪টায় প্রচারিত হবে চ্যানেল আইতে। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, তিনু করিম।

‘হাইত্তাম ন কিল্লাই’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে প্রতিদিন রাত সাড়ে ৮টায় এশিয়ান টেলিভিশনে প্রচার হবে। এ নাটকে দেখা যাবে সালাউদ্দিন লাভলু, মিশু সাব্বির, প্রভাসহ আরও অনেকেই।

ঈদের দিন থেকে প্রতিদিন দুপুর ২টায় আরটিভিতে প্রচার হবে সাত পর্বের ধারাবাহিক ‘ম্যানেজ মকবুল’। নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, অপর্ণা ঘোষ, আরফার আহমেদ প্রমুখ।

এছাড়া আফরান নিশো ও শবনম ফারিয়া অভিনীত ‘ভূতের হাত’ এবং আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী অভিনীত ‘স্যান্ডেল-২’ একক নাটক দুটি এবারের ঈদে অনলাইন প্লাটফর্মের জন্য নির্মাণ করেছেন এ নির্মাতা।

এ সম্পর্কিত আরও খবর