এবার শাপলা মিডিয়ার ফাঁকা আওয়াজের নায়ক দেব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 08:06:39

দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে ‌‘আমি নেতা হবো’ সিনেমায় চুক্তিবদ্ধ করে প্রথম আলোচনায় আসে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

এরপর শাকিবকে নায়ক করে ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘শাহেনশাহ’ সিনেমা নির্মাণ করে বাংলাদেশে একটি শক্ত অবস্থান তৈরি করেছিল প্রযোজনা সংস্থাটি। কিন্তু শাকিব নিজের প্রযোজনা সংস্থা থেকে নিয়মিত সিনেমা করার পর শাপলা মিডিয়া ও শাকিবের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

দেশের শীর্ষ নায়ককে হারিয়ে একবারে দিশেহারা হয়ে পড়ে প্রযোজনা সংস্থাটি। শাকিবের স্থানের বিকল্প খুঁজতে কলকাতার একাধিক জনপ্রিয় নায়কের সঙ্গে একাধিকবার বৈঠক করছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সম্প্রতি কলকাতার জনপ্রিয় নায়ক দেবের সঙ্গে একটি ছবি প্রকাশ করে সেলিম খান দাবি করেছে, দেবের সঙ্গে শাপলা মিডিয়া একাধিক সিনেমা করবে। এরমধ্যে যৌথ প্রযোজনায় সিনেমাও থাকবে। প্রাথমিকভাবে দু’পক্ষের আলাপ চূড়ান্ত হয়েছে। ঈদের পর দেবকে নিয়ে যৌথ প্রযোজনায় সিনেমা ব্যাপারে বিস্তারিত ঘোষণা দেবেন।

সেলিম খানের এমন দাবির পর বার্তাটোয়েন্টিফোর.কম যোগাযোগ করে দেবের একটি ঘনিষ্ঠ সূত্রের সঙ্গে। নাম প্রকাশে অনিচ্ছুক ঘনিষ্ঠ সেই সূত্রের দাবি, বাংলাদেশের প্রযোজক সেলিম খানের সঙ্গে দেবের শুধুমাত্র একটি মিটিং হয়েছে। দেব তার সঙ্গে সিনেমা করবেন এমন কোন কথা এখনো হয়নি। যা আলোচনা হয়েছে সেটি সৌজন্য সাক্ষাৎ আর দুই দেশের বাংলা সিনেমা নিয়ে আলোচনা। তবে দেবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট বাংলাদেশে সিনেমা করতে আগ্রহী। সেলিম খানও দেবকে নিয়ে একসঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। এর বাইরে এখনো কিছুই চূড়ান্ত হয়নি।

এর আগে সবশেষ কলকাতার নায়ক অঙ্কুশ হাজরার সঙ্গেও এমন বৈঠকে বসে তার সঙ্গে সিনেমা নির্মাণে গুঞ্জন ছড়িয়েছিল শাপলা মিডিয়া। সেসময় অঙ্কুশ গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে জানিয়েছিলেন, ব্যস্ত সময়ের মধ্যে সেলিম খানের সঙ্গে কষ্ট করে সময় বের করে মিটিংয়ে বসেছিলেন তিনি। মিটিংয়ে নতুন সিনেমার প্রস্তাব পেয়ে সাড়া দিলেও পরে আর কোন যোগাযোগ করেনি সেলিম খান।

এখানেই শেষ নয়- কলকাতার কোয়েল মল্লিক, নুসরাত জাহান, ওম প্রকাশ সাহানিসহ একাধিক নায়ক-নায়িকা শাপলা মিডিয়া হয়ে সিনেমা করেছেন এমন গুঞ্জন এক সময় ছিল ঢাকাই সিনেমায়। তবে বাস্তবে এখনো কলকাতার কোন অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে আনুষ্ঠানিক কোন চুক্তি করতে পারেনি শাপলা মিডিয়া। যা হয়েছে শুধু কলকাতার নায়ক নায়িকাদের সঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের বৈঠক। আর বৈঠকের পর ফাঁকা আওয়াজ দিয়ে গণমাধ্যমে খবর প্রকাশ করা।

তবে এ প্রসঙ্গে কথা বলতে সেলিম খানের মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর