বন্ধু দিবসে ‘বয়েজ হোস্টেল’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 19:37:10

প্রতি বছর আগস্ট মাসের প্রথম রোববার উদযাপন করা হয় বন্ধু দিবস। তাই বিশেষ এই দিনটিকে ঘিরে বেশ কয়েকটি নাটকও নির্মাণ করে থাকেন নির্মাতারা।

এরই ধারাবাহিকতায় বিশেষ এই দিনটিকে সামনে রেখে নির্মিত হয়েছে নাটক ‘বয়েজ হোস্টেল’। সমকালীন তারুণ্যের বন্ধুত্ব, ভালোলাগা, দুরন্তপনার দিনযাপনের গল্পে নির্মিত নাটকটি লিখেছেন মোহন আহমেদ।
রিং আইডির প্রযোজনা ও মোহন আহমেদের পরিচালনায় নাটকটির বিভিন্ন দৃশ্যে অভিনয় করেছেন- মুশফিক আর ফারহান, তাসনিয়া ফারিন, আনোয়ার হোসেন, তানজিম হাসান অনিক, সিয়াম নাসির, মনিরুল ইসলাম মনির, ফয়সাল হাসান, তুষার হাসান প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে মুশফিক ফারহান বলেন, ‘মজার গল্প। বন্ধু দিবসের কনটেন্ট হিসেবে এর চেয়ে ভালো কিছু হতে পারে না। এই কাজটি করতে গিয়ে আমরা প্রচুর মজা করেছি। তাই আশা করছি দর্শকরাও প্রচুর মজা পাবে।’
অন্যদিকে তাসনিয়া ফারিন বলেন, ‘এই নাটকের শুটিংয়ের সময় বৃষ্টিতে বিপাকে পড়েছিলাম। কিন্তু সেই বিপত্তি কাটিয়ে সবাই মজা করে কাজটি করেছি। আমি নিশ্চিত যে দর্শক এটি থেকে শতভাগ বিনোদন পাবে।’

সানি খানের চিত্রগ্রহণে নাটকটি সম্পাদনা করেছেন রমজান আলী। শাহরুখ হোসেনের ব্যাকগ্রাউন্ড মিউজিকে নাটকটি রিং আইডি অরিজিনাল কনটেন্ট হিসেবে বন্ধু দিবসে ইউটিউবে মুক্তি দেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর