পাকিস্তানির হাতে বন্দি নারীকে উদ্ধার করলেন সানি দেওল

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-20 03:19:43

বলিউডে প্রতিবাদী নায়কের ভাবমূর্তি গড়া তারকাদের মধ্যে সানি দেওল অন্যতম। বড় পর্দায় তার দৃঢ়তা আয়রন ম্যানের মতোই। এবার বাস্তবেও একই রূপ দেখালেন তিনি।

কুয়েতে দাসী হিসেবে বিক্রি হয়ে যাওয়া বীণা বেদি নামে ভারতীয় এক নারীকে মুক্ত করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সানি দেওল। তার সুবাদে রক্ষা পেয়েছেন ওই নারী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা যায়, গৃহকর্মীর কাজ দেওয়ার কথা বলে তাকে কুয়েতে নিয়ে যায় এক এজেন্ট। মাসে ৩০ হাজার রুপি বেতন পাওয়ার আশ্বাসে তিনি বিশ্বাস করে সেখানে যান। কিন্তু এজেন্ট তাকে পাকিস্তানি এক ব্যক্তির কাছে বিক্রি করে দেয়। এরপর তার ওপর চলতে থাকে নির্যাতন।

কিছুদিন আগে কারতারপুর করিডোরে গিয়ে ভুক্তভোগী নারীর পরিবারের কাছে সব ঘটনা শোনেন সানি দেওল। তার কাছে সাহায্যের আবেদন জানান তারা। এরপরই তার সহযোগিতায় বিভিন্ন চেষ্টার পর ওই নারীকে উদ্ধার করা হয়।
অভিনয়ে এখন অনিয়মিত সানি দেওল। তিনি এখন পাঞ্জাব রাজ্যের শহর গুরদাসপুরের সংসদ সদস্য। ৬২ বছর বয়সী এই তারকা নতুন একটি ছবি পরিচালনা করেছেন। এর নাম ‘পাল পাল দিল কে পাস’। ছবিটির মাধ্যমে তার ছেলে করণ দেওলের অভিষেক হবে বড় পর্দায়। এটি মুক্তি পাবে আগামী ২০ সেপ্টেম্বর।

এ সম্পর্কিত আরও খবর