হাতে হাত রেখে ঘুরছেন কার্তিক-সারা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 15:44:48

কাহিনির শুরুটা হয়েছে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’ থেকে। কেননা সেখানেই সারা আলি খানকে প্রশ্ন করা হয়েছিল তার ক্রাশ কে? যার জবাবে কার্তিক আরিয়ানের নাম নিয়েছিলেন সাইফকন্যা। এমনকি সারাকে কফি ডেটে যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন কার্তিক। এরপর থেকেই শুরু হয় এই তারকা জুটির প্রেমের গুঞ্জন। যে কারণে এখন প্রায় সময় খবরের শিরোনামে দেখা যায় তাদের নাম।
এই প্রেমের গুঞ্জনের মাঝেই দু’জনে জুটি বেঁধে কাজ করছেন ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েলে। কিছুদিন আগে হিমাচল প্রদেশে শেষ হয়েছে ছবিটির দৃশ্যধারণ। সেসময় ইনস্টাগ্রামে একটি পোস্টে কার্তিককে নিয়ে সারা লিখেছিলেন, “শেষ হলো!! এই ৬৬ দিনের লাখ লাখ স্মৃতি রয়েছে। তোমার সঙ্গে আমাকে আরামদায়ক করার জন্য তোমাকে ধন্যবাদ কার্তিক আরিয়ান। একসঙ্গে চা-কফি পান থেকে শুরু করে সবকিছু আশা করছি এমন সুযোগ আবার আসবে। আমি তোমাকে মিস করবো। যতটা তুমি জানো তার চাইতেও বেশি। হয়তো বোঝাতে পারব না।”

‘লাভ আজ কাল’-এর শুটিং শেষ করে ‘পতি পত্নি অউর ওহ’র দৃশ্যধারণের জন্য লাখনৌতে যান কার্তিক। সেসময় বলিউডের এই অভিনেতার সঙ্গে দেখা করতে সেখানেও পৌঁছে যান সারা। এরপর তাদের প্রেমের গুঞ্জন আরও জোরাল হয়।
সম্প্রতি লাখনৌর একটি রেস্টুরেন্টে নৈশভোজ করতে দেখা গেছে কার্তিক-সারাকে। সেসময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। চমকপ্রদ তথ্য হলো- রেস্টুরেন্ট থেকে একে অপরের হাত ধরে বের হতে দেখা গেছে এই তারকা জুটিকে। ছবিটি রীতিমতো ভাইরাল।

এ সম্পর্কিত আরও খবর