নিশোর সঙ্গে দেখা করতে ভক্তের কাণ্ড

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 05:46:31

বর্তমান সময়ে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতা আফরান নিশো। জনপ্রিয়তার কারণে তার ভক্তের সংখ্যাটাও বেশি। নিশোর তেমনি এক ভক্তের নাম মো: তুহিন। বাড়ি টাঙ্গাইলের কাগমারি এলাকায়। পড়েন স্থানীয় একটি কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে।

প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করতে গত মাসে ঢাকায় এসেছিলেন তুহিন। এসেই আফরান নিশোর সঙ্গে দেখা করার আকুতি জানিয়ে চিঠি লিখে সেটি ছাপিয়ে উত্তরার বিভিন্ন শুটিং হাউজের দেয়ালে লাগিয়েছেন তুহিন। আর এই চিঠি লাগাতে গিয়ে মারও খেয়েছেন মধ্যরাতে।
বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে আলাপকালে তুহিন জানিয়েছেন, ‘গত মাসের শেষ দিকে আমি ঢাকায় যাই, উত্তরা শুটিং হাউজগুলোর আশেপাশে রাতে পোস্টার লাগানোর সময় এক মুরুব্বি এসে আমাকে চড় থাপ্পড় দেয়। অচেনা ঢাকায় নিশো ভাইয়ের জন্য কয়েকদিন ছিলাম তারপর আবার বাড়ি চলে আসি। সেসময় বিভিন্ন শুটিং হাউসের মানুষের কাছে নিশো ভাইয়ের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার অনুরোধ জানাই। কিন্তু দেখা হয়নি, ঈদের পর আবার ঢাকা যাবো ভাইয়ের সাথে দেখা করার জন্য। ভাইকে আমি খুব ভালবাসি।’

তিন ভাইয়ের মধ্যে সবার বড় তুহিন বার্তাটোয়েন্টিফোর.কমের কাছেও অনুরোধ করেছেন আফরান নিশোর সঙ্গে দেখা করিয়ে দেওয়ার। এই ভক্তের ব্যাপারে আফরান নিশো জানেন কি সেই খবর নিতে নিশোর মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুহিনের সেই চিঠিটি এরই মধ্যে ভাইরাল হয়েছে।
আফরান নিশোর উদ্দেশে লেখা তুহিনের চিঠিটি
দাদা আমি বলছি
দাদা আমি তুহিন বলছি, প্রথমত আমি আপনার একজন ভক্ত, দ্বিতীয়ত, আমার কাছে একটি বাস্তবতা আছে, যে বাস্তবতা টা আপনাকে ছাড়া অসহায়, বাস্তবতার নাম বিরহের কান্না। টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানাধীন নাটিয়াপাড়াতে আমার বসবাস।

আপনার দেখা পাবার জন্য ঢাকায় এসে খুব কষ্টে আছি, এই অচেনা শহরে ঠিকঠাক মতো খাওয়া-দাওয়া হচ্ছে না। আমি মনে মনে ভেবে রেখেছি, যে পর্যন্ত আপনার দেখা না পাবো, ততদিন অচেনা এই শহরেই থেকে যাবো।

আমি যে দাদা আপনার একজন ভক্ত, জানেন দাদা আমি আপনার স্টাইলে চুল রাখি, আয়নার সামনে দাঁড়িয়ে নিজের মধ্যে আপনাকে আঁকার চেষ্টা করি, বাড়ি থেকে বের যখন হয়েছি আপনাকে ছুঁয়ে দেখতেই হবে।

এই অচেনা ঢাকায় আমি অনেক কষ্টে আছি দাদা, আমি রাস্তায় রাস্তায় থাকি, এখন আমার কেউ নেই। নিজেকে দেখতে হয় নিজেকেই।

আপনাকে চাই দাদা, আপনাকে চাই চাই, আপনাকে ছাড়া আমার আমার বিরহের কান্না একদম অসহায়।

কেউ যদি আফরান নিশো দাদার সঠিক ঠিকানা জানেন, তাহলে দয়া করে নিম্ন মোবাইল নম্বরে জানাবেন।

তুহিন
মোবাইল: …. …..

এ সম্পর্কিত আরও খবর