অক্ষয়ের ছবি বাছাইয়ে কী করেন টুইংকেল

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 01:53:34

২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’। এতে ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) সিনিয়র বিজ্ঞানী রাকেশের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার।

গত ১৮ জুলাই ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। এরইমধ্যে এটি দেখা হয়েছে তিন কোটি ৩৮ লাখ বারের বেশি। একইসঙ্গে সকলের প্রশংসাও কুড়াচ্ছে এটি।
ট্রেলারটির প্রশংসায় সকলে এতোটাই পঞ্চমুখ হয়েছে যে, ধারণা করা হচ্ছে ‘মিশন মঙ্গল’-এর মাধ্যমে আরও একটি ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিতে যাচ্ছেন অক্ষয় কুমার।

‘রুস্তম’, ‘এয়ালিফ্ট’, ‘টু পয়েন্ট জিরো’, ‘কেসারি’, ‌‌‘টয়লেট: এক প্রেম কথা’ ও ‘প্যাডম্যান’-এর মতো পরপর কয়েকটি ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন এই খিলাড়ি তারকা। প্রতিটি ছবিই বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করেছে।
অক্ষয়ের ছবি বাছাইয়ের ক্ষেত্রে তার স্ত্রী টুইংকেল খান্না কী করেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের জবাব দিয়ে বলিউডের এই অভিনেতা বলেন, ছবি বাছাইয়ের ক্ষেত্রে টুইংকেল আমাকে সবসময় সহযোগিতা করে। আমার ছবির চিত্রনাট্য নিয়ে কখনও ওর সঙ্গে খুব বেশি আলোচনা করা হয় না। কিন্তু ও সবসময় একটি কথাই বলে আমাকে যা খুশি করবে আমি যেন সেটিই করি।

‘মিশন মঙ্গল’-এ অক্ষয় কুমারের পাশাপাশি পাঁচজন নারী বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, কৃতি কুলহারি ও নিত্যিয়া মেনন। রয়েছেন শরমান যোশীও। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর