নারায়ণগঞ্জে চালু হচ্ছে নতুন সিনেমা হল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 21:12:29

সারা দেশে সিনেমা হল বন্ধের মিছিলের মধ্যে নারায়ণগঞ্জে চালু হতে যাচ্ছে একটি নতুন সিনেমা হল। সীমিত আসনের আধুনিক সিনেমা হলটির নাম ‘সিনেস্কোপ’। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সঙ্গে যৌথভাবে এই সিনেমা থিয়েটার পরিচালনা করবে চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ‘সিনেমাকার’।

সবকিছু ঠিক থাকলে আগামী আগস্ট মাসেই একটি চলচ্চিত্র উৎসবের মাধ্যমে নারায়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন ভবনে যাত্রা শুরু করবে ‘সিনেস্কোপ’। এতে দর্শকদের স্ন্যাকসের জন্য একটি কফিশপও থাকছে।

বিভিন্ন সময় বিভিন্ন চলচ্চিত্রকার, অভিনয়শিল্পী কিংবা কলাকুশলীকে উৎসর্গ করে তাদের সেরা কাজগুলোর প্রদর্শনীও চলবে এখানে। প্রতিদিন একটি শো শুধু শিশুদের জন্য বরাদ্দ থাকবে। যেখানে তারা দেশ-বিদেশের সেরা শিশুতোষ চলচ্চিত্রের সঙ্গে পরিচিত হতে পারবে, সুনির্বাচিত থ্রি-ডি মুভিগুলো তাদের সৃজনশীলতা উস্কে দেবে।

জানা গেছে, ফোর কে সিলভারস্ক্রিনের থিয়েটারের নতুন এই সিনেমা হলে থাকছে থাকছে ৭.১ ডলবি ডিজিটাল অডিও সিস্টেম, থ্রি-ডি সিনেমা দেখার ব্যবস্থা।

সুস্থ ধারার চলচ্চিত্র ও রুচিশীল নতুন দর্শকদের কথা স্মরণ রেখে হলটি তৈরি করা হয়েছে বলে জানালেন থিয়েটারটির উদ্যোক্তা মোহাম্মদ নূরুজ্জামান। তিনি আরও জানান, দর্শক গতানুগতিক হলগুলোতে নিরাপত্তা ও পরিবেশজনিত কারণে ছবি দেখতে আগ্রহ পান না। তাদের রুচি ও চাহিদার কথা মাথায় রেখেই ‘সিনেস্কোপ’ যাত্রা করছে।

এ সম্পর্কিত আরও খবর