‘বিবাহ অভিযান’ নিয়ে বাংলাদেশে আসছে নুসরাত-অঙ্কুশ

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 00:14:43

কলকাতায় গত ২১ জুন মুক্তি পায় নুসরাত ফারিয়া ও অঙ্কুশ অভিনীত ‘বিবাহ অভিযান’। ভারতীয় দর্শকদের মন জয় করার পর আগামী ২৬ জুলাই বাংলাদেশে মুক্তি দেওয়া হচ্ছে সিনেমাটি।

স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসহ ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হচ্ছে দাম্পত্য জীবনের মধুর কলহ নিয়ে নির্মিত সিনেমাটি।
বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং অনির্বাণ ভট্টাচার্য।

ছবির গল্পে দেখা যাবে, অনুপম (অঙ্কুশ) কিছুটা ঠান্ডা প্রকৃতির নিপাট ভদ্রলোক। তার বিয়ে হয় ডানপিটে রাইয়ের (নুসরাত) সাথে। অপরদিকে বেশ চটপটে আর বাকপটু বিতার্কিক রজত পরিবারের পছন্দে বিয়ে করে একেবারেই বিপরীত মেরুর মেয়ে মায়াকে (সোহিনী)। বিয়ের পাট চুকতে না চুকতেই দাম্পত্য জীবনের নানা ঘাত-প্রতিঘাত হাড়েহাড়ে টের পায় দুই বন্ধু। আর এই অবস্থা থেকে মুক্তি খোঁজার লক্ষ্যেই যাত্রা শুরু করে হাস্যরসে পরিপূর্ণ এক অভিযান।
সিনেমাটি প্রসঙ্গে মডেল-অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেন, “বাংলাদেশে আমার ভক্তদের মাতাতে মুক্তি পেতে যাচ্ছে ‘বিবাহ অভিযান’। হাস্যরস নির্ভর এই চলচ্চিত্রটি সিনেমা হলে দমফাটানো হাসির উপলক্ষ তৈরি করে দেবে। দেশে আমার ভক্তদের সাথে সিনেমাটি একসঙ্গে দেখবো বলে অপেক্ষায় ছিলাম এতোদিন। চলচ্চিত্রপ্রেমী ও ভক্তদের সঙ্গে একত্রে শীষ বাজিয়ে আর হইহুল্লোড় করে হল মাতিয়ে রেখে সিনেমা দেখার তর সইছে না মোটেই।”

এ সম্পর্কিত আরও খবর