বরগুনার ঘটনা নিয়ে সজল-শখের ‘দোটানায়’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 11:43:02

সজল-শখ জুটির ভক্তদের জন্য সুখবর। আসন্ন ঈদুল আজহার জন্য একটি নতুন নাটকে জুটিবদ্ধ হয়েছেন তারা।

মাহতাব হোসেনের গল্পে ‘দোটানায়’ শিরোনামের নাটকটির চিত্রনাট্য লিখেছেন শামীমুল ইসলাম শামীম। এটি পরিচালনা করেছেন আকাশ নিবির। প্রযোজনায় রয়েছে চৌধুরী এন্টারটেইনমেন্ট।

বর্তমান সময়ের আলোচিত বরগুনার সেই ঘটনার আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটনায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে পুরোটা নাটকে দেখানো সম্ভব না হলেও দর্শকরা এই নাটকের মাধ্যমে কিছু সত্য কাহিনী দেখতে পারবেন। আগামী ২৭ তারিখ থেকে নাটকটির শুটিং শুরু হবে।

‘দোটানায়’ নাটকটি সম্পর্কে সজল বলেন, ‘অসাধারণ একটি গল্পে নাটকটি নির্মিত হচ্ছে। তবে এতে যোগ করা হয়েছে ফেসবুকেরও কিছু বাস্তবচিত্র। আশা করি দর্শকের মনে দাগ কাটবে। শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি, এই নাটকটিও দর্শকের ভালো লাগার মতো একটি কাজ হবে।’

এ প্রসঙ্গে আনিকা কবির শখ জানান, ‘পরিচালকের সাথে আমার এসএমএস এ নাটকটি নিয়ে কথা হয়েছে। এতে আমার সহকর্মী হিসেবে থাকবেন সজল ভাই। আশাকরি নাটকটি বেশ জনপ্রিয়তা লাভ করবে।’

নাটকের নির্মাতা আকাশ নিবির বলেন, ‘আমি বিশ্বাস করি, আমাদের দেশে টিভি নাটক বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পরে যায়। তখন দর্শকরা আমাদের মতো অনেক পরিচালকদের দিকে তাকিয়ে থাকে কিছু সত্য ঘটনা অবলম্বনে নাটক দেখার জন্য। দর্শকের এই ধরনের চাহিদার কথা মাথায় রেখে ‘দোটানায়’ নাটকটি র্নিমাণে আগ্রহী হয়েছি।”

সজল-শখের পাশাপাশি নাটকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে। ঈদুল আজহা উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি প্রচারিত হবে একুশে টিভিতে।

এ সম্পর্কিত আরও খবর