শাকিবের ‘বীর’ সিনেমায় নায়িকা বুবলি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 21:02:58

পরিচালক কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’-এর শুটিং শুরু হয়েছে গত ১৫ জুলাই। সে সময়ও সিনেমাটিতে শাকিবের সঙ্গে কে জুটি বাঁধবেন তা নিয়ে ছিল অনিশ্চয়তা।

আজ (১৮ জুলাই) জানা গেল, সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন চিত্রনায়িকা শবনম বুবলি। বার্তাটোয়েন্টিফোর.কমকে সিনেমাটির সঙ্গে জড়িত একাধিক বিশ্বস্ত সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

যদিও শুরুতে শোনা গিয়েছিল এই সিনেমার জন্য বুবলি চুক্তিবদ্ধ হয়েছেন। তবে গত মাসে নতুন করে সিনেমাটির কাজ শুরুর ঘোষণা আসার পর, পরিচালক ও অন্যতম প্রযোজক ইকবাল একাধিক গণমাধ্যমকে জানিয়েছিলেন বুবলি নয় থাকছেন নতুন নায়িকা।

অবশেষে অনেকটা জলঘোলা করেই সম্প্রতি মৌখিকভাবে ‘বীর’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বুবলি। জানা গেছে, ঈদের পর শাকিব খানে সঙ্গে শুটিংয়ে অংশ নিবেন তিনি।

গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই সিনেমার কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন শাকিব নিজেই। সে সময় পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়। অবশেষে গত ১৫ জুলাই মহরতের মাধ্যমে শুটিং ফ্লোরে গিয়েছে ‘বীর’।

দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ সিনেমাটির গল্প। বিজয় দিবসে উপলক্ষে সিনেমাটি সারাদেশ মুক্তি দেওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস।

এ সম্পর্কিত আরও খবর